1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়কের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আইন সম্মত নই! | starmail24
শিরোনাম :
শেখ হাসিনার নামে পদ্মা সেতুর নামকরণের প্রস্তাবে: প্রধানমন্ত্রীর না ভারতে করোনা টিকা উৎপাদান কোম্পানি সেরাম ইনস্টিটিউটে অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যু ফেব্রুয়ারিতে সীমিত পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে নীতিগত সিদ্ধান্ত দীর্ঘস্থায়ী কোভিড সংক্রমণে তরুণদের চার মাস পরও অঙ্গ-প্রত্যঙ্গ ক্ষতিগ্রস্তের আশঙ্কা: গবেষণা করোনায় প্রতি ৩০ সেকেন্ডে একজন হাসপাতালে ভর্তি হচ্ছেন ইংল্যান্ডে মহামারির মধ্যেও অত্যধিক রেমিট্যান্সপ্রবাহ নিয়ে সংশয় : ড. দেবপ্রিয় নরওয়েতে ফাইজার প্রথম ডোজের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু দেশে করোনায় বাড়লো মৃত্যু, কমলো আক্রান্ত দেশের চারটি পৌরসভায় ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মালয়েশিয়ায় ১৩ জানুয়ারি থেকে সরকারের কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন




মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়কের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আইন সম্মত নই!

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

বেশ কিছুদিন ধরে মালয়েশিয়ায় আওয়ামী রাজনীতিতে অস্থিরতা ছিল চোখে পড়ার মতো। গ্রুপিংয়ের কারণে দীর্ঘদিন আওয়ামীলীগে এক ধরণের অস্থিরত বিরাজ করছিল। মালয়েশিয়া আওয়ামীলীগের আহবায়ক মোঃ রেজাউল করিম রেজা বাংলাদেশে অবস্থান করার সুযোগে সম্প্রতি আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মোঃ অহিদুর রহমান অহিদ তাঁর অনুসারী কিছু নেতা কর্মীকে নিয়ে আহবায়ক মোঃ রেজাউল করিম রেজাকে মাইনাস করে ঐক্যর নামে অসাংগঠনিক ভাবে সংবাদ সম্মেলন করে।

বিষয়টি অসাংগঠনিক ও অসাংবিধানিক কর্মকান্ড বলেন, যুগ্ম  আহবয়ক (দায়িত্ব প্রাপ্ত) মোঃ কামরুজ্জামান কামাল ঐক্যের নামে মাইনাস ফর্মুলা থেকে নিজেকে প্রত্যাহার করেন। এছাড়া নতুন খসড়া কমিটিতে ত্যাগী নেতাদের না রাখায় দলের ভিতর দেখা দিয়েছে চরম অসন্তোষ। অসাংবিধানিক কর্মকান্ডে লিপ্ত থাকার অপরাধে মোঃ অহিদুর রহমান অহিদ কারণ দর্শানোর নোটিশ দিলে মালয়েশিয়ায় আওয়ামী রাজনীতিতে উত্তেজনার নতুন মাত্রা যোগ হয়।

এরই মধ্যে যুগ্ম  আহবয়ক (দায়িত্ব প্রাপ্ত)  মোঃ কামরুজ্জামান কামাল দলের নেতা কর্মীদের উদ্যেশ্যে লিখিত বিবৃতি দিয়েছেন।

হু-বহু তুলে ধরা হলো:

প্রিয় মালয়েশিয়া আওয়ামী লীগের সন্মানিত নেতৃবৃন্দ, আসসালামু আলাইকুম।

গত কিছুদিন ধরে মালয়েশিয়া আওয়ামী লীগের মধ্যে যে অস্থিরতা সৃস্টি হয়েছে এর জন্য দায়ী কিছু পদলোভী নেতাকর্মী। সংগঠন এর গঠনতন্ত্র মোতাবেক যে প্রক্রিয়ায় আহবায়ক এর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব করা হয়েছে সেটা আইন সম্মত হয়নি। আমি কামরুজ্জামান কামাল এই প্রক্রিয়ার সাথে একমত ছিলাম না বা এখনো নাই।যারা আমার নাম ব্যবহার করে প্রচার করেছেন তাদের কে অসাংগঠনিক ও অসাংবিধানিক কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানাচ্ছি।




আরো পড়ুন