1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
ওয়ার্ল্ড এক্সোপ্লোর নামে বিজ্ঞাপন দিয়ে কোটি টাকা হাতিয়ে নিল প্রতারক সুমন | starmail24
শিরোনাম :
দীর্ঘস্থায়ী কোভিড সংক্রমণে তরুণদের চার মাস পরও অঙ্গ-প্রত্যঙ্গ ক্ষতিগ্রস্তের আশঙ্কা: গবেষণা করোনায় প্রতি ৩০ সেকেন্ডে একজন হাসপাতালে ভর্তি হচ্ছেন ইংল্যান্ডে মহামারির মধ্যেও অত্যধিক রেমিট্যান্সপ্রবাহ নিয়ে সংশয় : ড. দেবপ্রিয় নরওয়েতে ফাইজার প্রথম ডোজের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু দেশে করোনায় বাড়লো মৃত্যু, কমলো আক্রান্ত দেশের চারটি পৌরসভায় ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মালয়েশিয়ায় ১৩ জানুয়ারি থেকে সরকারের কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আবারও বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি অর্থ পাইয়ে দেয়ার কথা বলে চাঁদাবাজি, ২ জন গ্রেপ্তার সরকারি স্কুলগুলোতে ২০ জানুয়ারির মধ্যে ভর্তি শেষ করতে নির্দেশ




ওয়ার্ল্ড এক্সোপ্লোর নামে বিজ্ঞাপন দিয়ে কোটি টাকা হাতিয়ে নিল প্রতারক সুমন

নিজস্ব প্রতিনিধিঃ
  • সর্বশেষ আপডেট : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

ওয়াল্ড এক্সপ্লোর নামে ই-কমার্স খুলে বিজ্ঞাপনের মাধ্যমে প্রডাক্ট বিক্রির লোভনীয় অফার দিয়ে প্রায় ২ কোটি টাকা হাতিয়ে নিয়েছে মোঃ সুমন ইসলাম নামের এক প্রতারক।

গত ১ অক্টোবর ২০২০ তারিখে প্রতারক সুমন তার প্রতারনার এ কার্যক্রম শুরু করে। এরই মধ্যে লোভনীয় অফার দিয়ে মানুষের কাছ থেকে টাকা আদায় শুরু করে সে। নির্দিষ্ট সময়ের পুর্বে প্রডাক্ট ডেলিভারি না দিয়ে স্ব-পরিবারে চম্পট দেয় সুমন নামে ঐ প্রতারক। তার বাবার নাম মোঃ সফিকুল ইসলাম ও মাতার নাম মোসাঃ আরজু বেগম জানা গেলেও ছবি ও পুরা ঠিকানা এখনও অজানা রয়েছে। তবে প্রতারক সুমনের সঠিক ঠিকানা প্রদানের জন্য পুরষ্কার ঘোষনা করেছে ভুক্তভোগীরা।

জানাগেছে, উক্ত প্রতারক ওয়ার্ল্ড এক্সপ্লোর নামে একটি ই কমার্স খুলে বিজ্ঞাপনের মাধ্যমে প্রোডাক্ট বিক্রির কিছু লোভনীয় অফার দেয় যার মাধ্যমে প্রোডাক্ট ডেলিভারি না দিয়ে শত শত মানুষ থেকে প্রায় ২ কোটি টাকা হাতিয়ে নিয়ে অফিস ও বাসা বদল করে পুরো পরিবার নিয়ে পালিয়ে যায়। বর্তমানে কাউকে ধরা সম্ভব হচ্ছে না। কেউ যদি এই ছবির ব্যক্তিকে ধরিয়ে বা প্রতারকের সন্ধান দিতে পারেন তাহলে তাকে আর্থিক পুরস্কার দেয়া হবে। আর এই ধরনের প্রতারক হতে সবাই সাবধান থাকবেন।




আরো পড়ুন