1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
ওয়ার্ল্ড এক্সোপ্লোর নামে বিজ্ঞাপন দিয়ে কোটি টাকা হাতিয়ে নিল প্রতারক সুমন - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




ওয়ার্ল্ড এক্সোপ্লোর নামে বিজ্ঞাপন দিয়ে কোটি টাকা হাতিয়ে নিল প্রতারক সুমন

নিজস্ব প্রতিনিধিঃ
  • সর্বশেষ আপডেট : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

ওয়াল্ড এক্সপ্লোর নামে ই-কমার্স খুলে বিজ্ঞাপনের মাধ্যমে প্রডাক্ট বিক্রির লোভনীয় অফার দিয়ে প্রায় ২ কোটি টাকা হাতিয়ে নিয়েছে মোঃ সুমন ইসলাম নামের এক প্রতারক।

গত ১ অক্টোবর ২০২০ তারিখে প্রতারক সুমন তার প্রতারনার এ কার্যক্রম শুরু করে। এরই মধ্যে লোভনীয় অফার দিয়ে মানুষের কাছ থেকে টাকা আদায় শুরু করে সে। নির্দিষ্ট সময়ের পুর্বে প্রডাক্ট ডেলিভারি না দিয়ে স্ব-পরিবারে চম্পট দেয় সুমন নামে ঐ প্রতারক। তার বাবার নাম মোঃ সফিকুল ইসলাম ও মাতার নাম মোসাঃ আরজু বেগম জানা গেলেও ছবি ও পুরা ঠিকানা এখনও অজানা রয়েছে। তবে প্রতারক সুমনের সঠিক ঠিকানা প্রদানের জন্য পুরষ্কার ঘোষনা করেছে ভুক্তভোগীরা।

জানাগেছে, উক্ত প্রতারক ওয়ার্ল্ড এক্সপ্লোর নামে একটি ই কমার্স খুলে বিজ্ঞাপনের মাধ্যমে প্রোডাক্ট বিক্রির কিছু লোভনীয় অফার দেয় যার মাধ্যমে প্রোডাক্ট ডেলিভারি না দিয়ে শত শত মানুষ থেকে প্রায় ২ কোটি টাকা হাতিয়ে নিয়ে অফিস ও বাসা বদল করে পুরো পরিবার নিয়ে পালিয়ে যায়। বর্তমানে কাউকে ধরা সম্ভব হচ্ছে না। কেউ যদি এই ছবির ব্যক্তিকে ধরিয়ে বা প্রতারকের সন্ধান দিতে পারেন তাহলে তাকে আর্থিক পুরস্কার দেয়া হবে। আর এই ধরনের প্রতারক হতে সবাই সাবধান থাকবেন।




আরো পড়ুন