1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়ায় ঘুষের অপরাধে বাংলাদেশিকে একবছরের জেল জরিমানা - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মালয়েশিয়ায় ঘুষের অপরাধে বাংলাদেশিকে একবছরের জেল জরিমানা

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

মালয়েশিয়ায় অবৈধ অভিবাসী বিরোধী অভিযানে ইমিগ্ৰেশনের হাতে আটক এক বাংলাদেশীকে ঘুষ দেওয়ার অপরাধে এক বছরের কারাদণ্ডসহ জরিমানা করেছে দেশটির আদালত। মালয়েশিয়ার দুর্নীতি দমন কমিশনের আনা দুটি অভিযোগ মঙ্গলবার (৫জানুয়ারি) দেশটির তেরেংগানুর আদালতের বিচারক জামাল উদ্দিনের কাছে ঘুষের অপরাধ স্বীকার করায় আদালত বাংলাদেশি নাগরিক মাহবুব আলমকে (২৭) এক বছরের জেল ও ২ লাখ টাকা জরিমানা করেছে।

আদালত সূত্রে জানা গেছে, গত বছরের ২৫ অক্টোবর তেরেংগানুর কেমামান হাসপাতালে কর্মরত অবস্থায় দেশটির ইমিগ্ৰেশন বিভাগের অভিযনে আটক হয়। এসময় নিজেকে মুক্ত করতে দায়িত্বরত কর্মকর্তাকে সাড়ে ২২ হাজার টাকা ঘুষ দেওয়ার অপরাধে অভিযুক্তকে মালয়েশিয়ার দুর্নীতি দমন কমিশন আইন ২০০৯ এর ১ ১৭ (খ) এর অধীনে অভিযুক্ত করা হয়। যা ২০ বছর পর্যন্ত কারাদণ্ডের বিধান রয়েছে এবং দোষী সাব্যস্ত হলে ঘুষের পরিমানের সর্বনিম্ন দুই লাখ টাকা এর মধ্যে ন্যূনতম পাঁচগুণ জরিমানার বিধান রয়েছে।




আরো পড়ুন