1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
বউ-শ্যালিকাকে কুপিয়ে হত্যা! | starmail24
শিরোনাম :
শেখ হাসিনার নামে পদ্মা সেতুর নামকরণের প্রস্তাবে: প্রধানমন্ত্রীর না ভারতে করোনা টিকা উৎপাদান কোম্পানি সেরাম ইনস্টিটিউটে অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যু ফেব্রুয়ারিতে সীমিত পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে নীতিগত সিদ্ধান্ত দীর্ঘস্থায়ী কোভিড সংক্রমণে তরুণদের চার মাস পরও অঙ্গ-প্রত্যঙ্গ ক্ষতিগ্রস্তের আশঙ্কা: গবেষণা করোনায় প্রতি ৩০ সেকেন্ডে একজন হাসপাতালে ভর্তি হচ্ছেন ইংল্যান্ডে মহামারির মধ্যেও অত্যধিক রেমিট্যান্সপ্রবাহ নিয়ে সংশয় : ড. দেবপ্রিয় নরওয়েতে ফাইজার প্রথম ডোজের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু দেশে করোনায় বাড়লো মৃত্যু, কমলো আক্রান্ত দেশের চারটি পৌরসভায় ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মালয়েশিয়ায় ১৩ জানুয়ারি থেকে সরকারের কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন




বউ-শ্যালিকাকে কুপিয়ে হত্যা!

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

রাজধানীর পূর্ব নাখালপাড়ায় একটি বাসা থেকে দুই বোনের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বেলা আড়াইটার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

নিহতরা হলেন ইয়াসমিন আক্তার ও তার ছোট বোন শিমু। তাদের বিস্তারিত পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ। তারা বলছে, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে নিহত ইয়াসমিনের স্বামীকে আটক করেছে পুলিশ। ইয়াসমিনের স্বামী তাদের কুপিয়ে হত্যা করেছে বলে অনেকে ধারণা করছেন।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) আকলিমা আক্তার বলেন, বেলা আড়াইটার দিকে ৯৯৯-এ ফোন পেয়ে আমাদের ফোর্স পূর্ব নাখালপাড়ার ওই বাড়িতে যায়। পরে বাড়িটি থেকে দুই বোনের লাশ উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ইয়াসমিনের স্বামীকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে হত্যাকাণ্ডের বিষয়ে জানা যাবে।

কেন তাদের হত্যা করা হয়েছে তা জানা যায়নি। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।




আরো পড়ুন