1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
দেশের বাজারে স্বর্ণের দাম কমলো ভরিতে দুই হাজার - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




দেশের বাজারে স্বর্ণের দাম কমলো ভরিতে দুই হাজার

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

দেশের বাজারে কয়েকদিনের ব্যবধানে আবার কমেছে স্বর্ণের দাম। এবার ভরিতে দাম কমেছে প্রায় দুই হাজার টাকা।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে। নতুন দর কার্যকর হবে বুধবার থেকে। স্বর্ণের দাম কমলেও অপরিবর্তিত থাকবে রূপার দাম।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্যবসার অচল অবস্থা কাটাতে এবং ভোক্তাদের কথা চিন্তা করে স্বর্ণের দাম কমানো হলো। এতে বলা হয়, প্রতি ভরি ২২ ক্যারেটের স্বর্ণ বুধবার থেকে বিক্রি হবে ৭২ হাজার ৬৬৬ টাকা, যা মঙ্গলবার পর্যন্ত ছিল ৭৪ হাজার ৬৫০ টাকা। ২১ ক্যারেটের প্রতি ভরি স্বর্ণ বিক্রি হবে ৬৯ হাজার ৫১৭ টাকা, যা আগে ছিল ৭১ হাজার ৫০০ টাকা।

নতুন দর অনুযায়ী, ১৮ ক্যারেটের প্রতি ভরি স্বর্ণ বিক্রি হবে ৬০ হাজার ৭৬৯ টাকা, যা আগে ছিল ৬২ হাজার ৭৫২ টাকা। এছাড়া সনাতনী প্রতি ভরি স্বর্ণের নতুন দর নির্ধারণ করা হয়েছে ৫০ হাজার ৪৪৬টাকা, যা মঙ্গলবার পর্যন্ত ছিল ৫২ হাজার ৪৩০ টাকা।

কয়েক দফা স্বর্ণের দাম বাড়া-কমার মধ্যে এর আগে সর্বশেষ ৫ জানুয়ারি স্বর্ণের দাম ভরিতে বেড়েছিল এক হাজার ৯৮৩ টাকা।




আরো পড়ুন