1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি অর্থ পাইয়ে দেয়ার কথা বলে চাঁদাবাজি, ২ জন গ্রেপ্তার - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি অর্থ পাইয়ে দেয়ার কথা বলে চাঁদাবাজি, ২ জন গ্রেপ্তার

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় ফোরলেন প্রকল্পে অধিগ্রহণের সরকারি অর্থ পাইয়ে দেয়ার কথা বলে চাঁদাবাজির অভিযোগে সুমন ও সুজন নামের ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে শহরের পুনিয়াউট থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের বাড়ি শহরের পুনিয়াউট এলাকায়।

সূত্র জানায়, সুমন ও সুজন পুনিয়াউট এলাকার বাসিন্দা বাবুল মিয়াকে ফোরলেন প্রকল্পে তার অধিগ্রহণের সরকারি অর্থ পাইয়ে দেয়ার কথা বলে চাঁদাবাজি করতে যায়। পরে বিষয়টি পুলিশকে জানালে সদর থানা পুলিশ তাদের ২ জনকে গ্রেপ্তার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রহিম জানিয়েছেন, এ ঘটনায় বাবুল মিয়া বাদী হয়ে তাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেছেন।




আরো পড়ুন