1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
সিরিজের শেষ টেস্টে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া, ২০৭ রানে নেই ৪ উইকেট - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




সিরিজের শেষ টেস্টে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া, ২০৭ রানে নেই ৪ উইকেট

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

চার ম্যাচ টেস্ট সিরিজের শেষ টেস্টে ভারতের বিরুদ্ধে টস জিতে ব্যাটিং করছে অস্ট্রেলিয়া। শুক্রবার (১৫ জানুয়ারি) ব্রিসবেন ক্রিকেট গ্রাউন্ডে (গাব্বা) টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক টিম পেইন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ৪ উইকেটে ২০৭ রান। মার্নাস লাবুশেন ১০৬ ও ক্যামেরন গ্রিন ৬ রানে মাঠে অপারিজত আছেন।

ম্যাচের শুরুতেই দুই অজি ওপেনারকে ফিরিয়ে দিয়ে ম্যাচের প্রথম ঘণ্টায় দাপট দেখায় ভারতীয় বোলাররা। ১ রানেই বিপজ্জনক ডেভিড ওয়ার্নারকে ফিরিয়ে দেন মোহাম্মদ সিরাজ। শার্দুল ঠাকুর ফেরান মার্কাস হ্যারিসকে।

এরপর দেখে-শুনে খেলতে থাকেন মার্নাস লাবুশেন ও স্টিভেন স্মিথ। ৩৬ রানে স্মিথ সাজঘরে ফিরে যান। পরে মাঠে আসেন ম্যাথু ওয়েড। তিনি ব্যক্তিগত ৪৫ রানে আউট হলেও একপাশ আগলে খেলতে থাকেন লাবুশেন। তুলে নিয়েছেন ক্যারিয়ারের ৪র্থ শতক।

চোট-আঘাত জর্জরিত ভারতীয় দলের প্রথম একাদশে মোট চারটি পরিবর্তন করা হয়েছে। গত ম্যাচের প্রথম একাদশ থেকে বাদ পড়েছেন রবিচন্দ্রণ অশ্বিন, রবীন্দ্র জাদেজা, হনুমা বিহারী ও যসপ্রীত বুমরাহ বাদ পড়েছেন।

সেই জায়গায় প্রথম একাদশে ঢুকেছেন শার্দুল ঠাকুর, টি নটরাজন, মায়াঙ্ক আগারওয়াল ও ওয়াশিংটন সুন্দর। এর মধ্যে আজ ভারতীয় টেস্ট দলে জোড়া অভিষেক ঘটেছে সুন্দর ও নটরাজন। দু’জনই তামিলনাড়ুর পেসার।

অন্যদিকে, অস্ট্রেলিয়া দলে একটি পরিবর্তন করা হয়েছে। আহত উইল পুকোভস্কির জায়গায় দলে এসেছেন মার্কাস হ্যারিস। এদিন অস্ট্রেলিয়ার হয়ে ১০০তম টেস্ট খেলছেন নাথান লিও।

চার ম্যাচের সিরিজ বর্তমানে ১-১ ফলে দাঁড়িয়ে রয়েছে।

অস্ট্রেলিয়া একাদশ

ডেভিড ওয়ার্নার, মার্কাস হ্যারিস, মার্নাস লাবুশেন, স্টিভেন স্মিথ, ম্যাথু ওয়েড, ক্যামেরন গ্রিন, টিম পেইন, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লিও, জস হ্যাজেলউড।

ভারত একাদশ

রোহিত শর্মা, শুভমন গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে, মায়াঙ্ক আগারওয়াল, ঋষভ পান্ত, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, নবদীপ সাইনি, মোহাম্মদ সিরাজ, টি নটরাজন।




আরো পড়ুন