1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
স্থানীয় সরকার নির্বাচনেও ভোট ডাকাতি করে যাচ্ছে : বিএনপি মহাসচিব - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




স্থানীয় সরকার নির্বাচনেও ভোট ডাকাতি করে যাচ্ছে : বিএনপি মহাসচিব

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

সরকার ২০১৮ সালের নির্বাচনের মতোই স্থানীয় সরকার নির্বাচনেও ভোট ডাকাতি করে নিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

দলীয় নেতাকর্মীদের নামে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এ সরকার সম্পূর্ণভাবে গণতন্ত্র ও রাজনৈতিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিয়েছে। ধ্বংস করার মূল উদ্দেশ্য তারা একদলীয় শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চায়।

সরকারকে ভয়ঙ্কর আত্মহণণের পথ থেকে সরে এসে অবাধ সুষ্ঠু ও নির্বাচন দেয়ার আহ্বান জানান তিনি। তা না হলে জনগণকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে সড়িয়ে দেয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন বিএনপির মহাসচিব।

তিনি বলেন, যারা এক সময় হাসিনা ও খালেদাকে গ্রেপ্তার করিয়েছিলো। সরকার আজ তাদের সঙ্গে যোগসাজস করে একি ধারাবাহিকতায় ক্ষমতায় টিকে রয়েছে।

এসময় জেলা বিএনপি’র শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।




আরো পড়ুন