1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
স্থানীয় সরকার নির্বাচনেও ভোট ডাকাতি করে যাচ্ছে : বিএনপি মহাসচিব | starmail24
শিরোনাম :
মালয়েশিয়ায় নির্মাণ সাইটে ১২ বাংলাদেশিসহ ৪৯ বিদেশি শ্রমিক আটক পিলখানা হত্যাকাণ্ডের ১২ বছর আজ পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত বাতিলের দাবিতে নীলক্ষেত মোড় অবরোধ করেছে শিক্ষার্থীরা এতিম মাদরাসা ছাত্রীকে ধর্ষণ ও পুড়িয়ে হত্যা চেষ্টা, নামমাত্র টাকায় ইউপি চেয়ারম্যানের রফা! ওভার ইনভয়েসে বছরে ৬৪ হাজার কোটি টাকা বিদেশে পাচার : অনুসন্ধানে দুদক ‘সুখবর হলো, সিঙ্গাপুর ১০ হাজার ও রুমানিয়া ২ হাজার বাংলাদেশি শ্রমিক নেবে’ ঐক্য বদ্ধভাবে স্বৈরাচারী হাসিনা সরকারের বিরুদ্ধে আন্দোলনের আহ্বান মালয়েশিয়া বিএনপির চীনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জুতা পায়ে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি দিলেন ইউপি চেয়ারম্যান আল-জাজিরার প্রতিবেদন ফেসবুক কর্তৃপক্ষ সরিয়ে নেবে




স্থানীয় সরকার নির্বাচনেও ভোট ডাকাতি করে যাচ্ছে : বিএনপি মহাসচিব

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

সরকার ২০১৮ সালের নির্বাচনের মতোই স্থানীয় সরকার নির্বাচনেও ভোট ডাকাতি করে নিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

দলীয় নেতাকর্মীদের নামে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এ সরকার সম্পূর্ণভাবে গণতন্ত্র ও রাজনৈতিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিয়েছে। ধ্বংস করার মূল উদ্দেশ্য তারা একদলীয় শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চায়।

সরকারকে ভয়ঙ্কর আত্মহণণের পথ থেকে সরে এসে অবাধ সুষ্ঠু ও নির্বাচন দেয়ার আহ্বান জানান তিনি। তা না হলে জনগণকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে সড়িয়ে দেয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন বিএনপির মহাসচিব।

তিনি বলেন, যারা এক সময় হাসিনা ও খালেদাকে গ্রেপ্তার করিয়েছিলো। সরকার আজ তাদের সঙ্গে যোগসাজস করে একি ধারাবাহিকতায় ক্ষমতায় টিকে রয়েছে।

এসময় জেলা বিএনপি’র শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।




আরো পড়ুন