1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের বিরোধে টেটা বিদ্ধ হয়ে খুন - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের বিরোধে টেটা বিদ্ধ হয়ে খুন

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের বিরোধে টেটা বিদ্ধ হয়ে খুন হয়েছেন আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যানের ছোট ভাই জামাল মুন্সি (৪৫)। শনিবার ভোররাত ৪টার দিকে এই খুনের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, এর আগে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলা চেয়ারম্যানের আরেক ছোট ভাই মোমিন মুন্সির সঙ্গে স্থানীয় ৫ নম্বর ওয়ার্ডের সদস্য লতিবাড়ির সাদ্দাম হোসেনের কথা কাটাকাটি হয়। এর জের ধরে লতিবাড়ি ও মুন্সিবাড়ির লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

কয়েক ঘণ্টা ধরে সংঘর্ষ চলাকালে ভোররাত ৪টার দিকে জামাল মুন্সিকে টেটা দিয়ে বুকে আঘাত করে প্রতিপক্ষের লোকজন। আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

স্থানীয়রা জানিয়েছেন, এলাকার লঞ্চঘাটে আধিপত্য বিস্তার ও ঘাটের তোলা নিয়ে তাদের মধ্যে বিরোধের সূচনা হয়। আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ জানান, কি বিষয় নিয়ে এই বিরোধ হয়েছে তা আমরা জানতে পারিনি। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।




আরো পড়ুন