1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
জার্মান আওয়ামী লীগের আয়োজনে “স্বপ্নের পদ্মা সেতু ও শেখ হাসিনা” শীর্ষক আলোচনা সভা - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




জার্মান আওয়ামী লীগের আয়োজনে “স্বপ্নের পদ্মা সেতু ও শেখ হাসিনা” শীর্ষক আলোচনা সভা

ফাতেমা রুমা, জার্মানি
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

গত ২২শে জানুয়ারি ২০২১ ইং রোজ শুক্রবার ভার্চুয়ালি এক ব্যতিক্রমী আয়োজনে, বিশ্বের ৫০ টির ও বেশি দেশের প্রবাসী ও আওয়ামী লীগের নেতা ও কর্মীদের নিয়ে স্বপ্নের পদ্মা সেতু ও শেখ হাসিনা শীর্ষক আলোচনা সভা ও পদ্মার দুই পাড়ের বাউলদের নিয়ে বাউলিয়ানা করেছে জার্মান আওয়ামী লীগ। জার্মান আওয়ামী লীগের সভাপতি বসিরুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্বাস চৌধুরীর আমন্ত্রনে, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমানের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্স এ উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি।

জার্মানিতে নিযুক্ত রাষ্ট্রদূত মোশারফ হোসেন ভূঁইয়ার উদ্বোধনী বক্তব্য পর বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা ২ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এম.পি, কানাডায় বাংলাদেশ হাইকমিশনার ড. খলিলুর রহমান, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের উপদেষ্টা শ্রী অনিল দাশ গুপ্ত, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ বাহাদুর বেপারি ও সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ লিয়াকত সিকদার, ও অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক।

আলোচনা সভায় বক্তারা বলে পদ্মা সেতু শুধু মাত্র একটি অবকাঠামো নয়, এটা দেশের সক্ষমতার প্রতীক, আত্মমর্যাদার প্রতীক। সেটার বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ।স্যালুট ও কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রবাসীরা।




আরো পড়ুন