1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি তানভীর, সম্পাদক খলিল | starmail24
শিরোনাম :
ন্যাশনাল ব্যাংকে ঋণ বিতরণ ও কর্মকর্তা নিয়োগে নিষেধাজ্ঞা লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল মালয়েশিয়ান প্রোডাক্টস এর ইফতার ও গালানাইট অনুষ্ঠিত মালয়েশিয়ায় খালেদা জিয়া’র সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল বাসা ভাড়া নিতে মুনিয়াকে ‘সাহায্য করতে’ বাধ্য হয়েছিলেন বড় বোন নুসরাত বেগম খালেদা জিয়ার আরও কয়েক দিন সময় লাগবে বাসায় ফিরতে দেশে একদিনে আরও ৬০ জনের মৃত্যু , শনাক্ত ১৪৫২ জন বছরের প্রথম শক্তিশালী কালবৈশাখী ঝড় ধেয়ে আসছে আইপিএল থেকে দেশে গেলে ৫ বছরের জেল, বিপাকে অস্ট্রেলিয়ান ক্রিকেটার! হুইপপুত্র শারুন ছবি নিয়ে মুনিয়াকে ব্লাকমেইলে ব্যবহার করতে ছিলেন মরিয়া




জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি তানভীর, সম্পাদক খলিল

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যকরী পরিষদ ২০২১-২২ এ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী (দৈনিক বণিক বার্তার প্রতিনিধি) হাসান তানভীর ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী (এনটিভি অনলাইন প্রতিনিধি) খলিলুর রহমান।

করোনার কারণে রবিবার অনলাইনে বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট চলে। ভোট শেষে দুপুর দুইটার দিকে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ড. মো. আলমগীর কবীর। তিনি এ ফলাফল ঘোষণা করেন।

কমিটিতে সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইমন মাহমুদ (দৈনিক জনকণ্ঠ), যুগ্ম- সম্পাদক নূর-হাসান নাঈম (ভোরের কাগজ), কোষাধ্যক্ষ শিহাব উদ্দিন (সারাক্ষণ.কম), দপ্তর সম্পাদক হাসিব সোহেল (বাংলাদেশ পোস্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসাদ্দেকুর রহমান (আমার সংবাদ)।

এ ছাড়া কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন আরিফুল ইসলাম শাকিল (ডেল্টা টাইমস), শরিফুল ইসলাম রুমান (ঢাকা প্রতিদিন), ফাইজার শাওলিন (স্টুডেন্ট জার্নাল), জাকির হোসেন (সময়ের আলো)।

ফলাফল ঘোষণার সময় প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মোহাম্মদ আলমগীর কবীর বলেন, করোনায় শিক্ষাপ্রতিষ্ঠানের কার্যক্রম অনলাইনে চলছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব প্রথম অনলাইনের মাধ্যমে নির্বাচন কার্যক্রম পরিচালনা করে নজির স্থাপন করেছে। অনলাইনেও সুষ্ঠু ও সুন্দর নির্বাচন করা যায় এই নির্বাচন তার উদাহরণ হয়ে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন- সহকারী নির্বাচন কমিশনার প্রফেসর ড. মো. আওলাদ হোসেন ও প্রফেসর ড. মো. তাজউদ্দীন সিকদার।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।




আরো পড়ুন