1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
আতাইকুলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের পিতার ইন্তেকাল - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




আতাইকুলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের পিতার ইন্তেকাল

পাবনা
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

দৈনিক সংগ্রাম পাবনা জেলা সংবাদদাতা , দৈনিক নব যুগানতরের বার্তা সম্পাদক ও আতাইকুলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলামের পিতা মোসলেম উদ্দিন সোমবার (২৫ জানুয়ারী) রাত ৪:ঘটিকার সময় পাবনার আতাইকুলাস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করিয়াছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০১ বছর। সে সময় তিনি স্ত্রী, দুই ছেলে ,সাত মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক কামরুল ইসলামের পিতার মৃত্যুতে পাবনা প্রেসক্লাবের সভাপতি এ বি এম ফজলুর রহমান, মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ আব্দুস সালাম , পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা সাধারন সম্পাদক ও এ টি এন বাংলা পাবনা প্রতিনিধি মোবারক বিশ্বাস, আতাইকুলা প্রেসক্লাবের সভাপতি আর টিভি পাবনা প্রতিনিধি নজরুল ইসলাম বাধন নয়া দিগন্ত ঈশ্বরদী সংবাদদাতা ও গ্রীন নিউজ বিডি সম্পাদক শহীদুল্লাহ খান সহ পাবনার সাংবাদিক নেতৃবৃন্দু গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন

অপরদিকে দৈনিক সংগ্রাম পাবনা জেলা সংবাদদাতা কামরুল ইসলামের পিতার ইন্তেকালে গভীর শোক ও সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন পাবনা জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তালেব মন্ডল,সেক্রেটারী ও পাবনা ইসলামিয়া মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা ইকবাল হুসাইন, পাবনা পৌর জামায়াতের আমীর অধ্যাপক মাওলানা আব্দুল গাফফার খানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দু।

পারিবারিক সুত্রে জানাযায়, মরহুম মোসলেম উদ্দীন গত মঙ্গলবার ২১শে জানুয়ারী দুপুরে স্ট্রোক করলে দ্রুত হাসপাতালে
নেয়া হয় । তারপর থেকে চিকিৎসারত অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়। সোমবার বাদ জোহর আতাইকুলা ঈদগাহ ময়দানে জানাজা নামাজ শেষে তাকে আতাইকুলা কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়।

জানাযা পুর্ব শোক সভায় বক্তব্য রাখেন মরহুমের ছোট ছেলে সাংবাদিক কামরুল ইসলাম, দৈনিক জিবন কথার প্রকাশক ,মাওলানা আব্দুর রহিম, পাবনা জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তালেব মন্ডল,সেক্রেটারী ও পাবনা ইসলামিয়া মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা ইকবাল হুসাইন, পাবনা পৌর জামায়াতের আমীর অধ্যাপক মাওলানা আব্দুল গাফফার খান,আবদুল্লাহ বাবুসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দু।




আরো পড়ুন