1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
বীর মুক্তিযোদ্ধা ডা. আবদুর রশিদ সরদার আর নেই - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




বীর মুক্তিযোদ্ধা ডা. আবদুর রশিদ সরদার আর নেই

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

দক্ষিন অঞ্চলের প্রখ্যাত মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের চিকিৎক ডা. আবদুর রশিদ সরদার(৮০) আর নেই। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে চিকিৎসারত অবস্থায় খুলনায় এক বেসরকারী হাসপাতালে মৃত্যু বরণ করেন তিনি।

এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে দীর্ঘদিনের কাছের মানুষেরা তাকে শেষবারের মত দেখতে ভিড় করেন আর মহান সৃষ্টিকর্তার নিকট কল্যাণ কামনা করেন।

শনিবার বাদ যোহর পিরোজপুর সদরের পোরগোলা গ্রামে রাষ্ট্রীয় ভাবে গার্ড অব অনার প্রদান পূর্বক জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। সমাহিত শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।




আরো পড়ুন