1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়ায় অবৈধভাবে অবস্থান করা অভিবাসীরা টিকা নিতে আসলে আটক করবেনা | starmail24
শিরোনাম :
পিলখানা হত্যাকাণ্ডের ১২ বছর আজ পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত বাতিলের দাবিতে নীলক্ষেত মোড় অবরোধ করেছে শিক্ষার্থীরা এতিম মাদরাসা ছাত্রীকে ধর্ষণ ও পুড়িয়ে হত্যা চেষ্টা, নামমাত্র টাকায় ইউপি চেয়ারম্যানের রফা! ওভার ইনভয়েসে বছরে ৬৪ হাজার কোটি টাকা বিদেশে পাচার : অনুসন্ধানে দুদক ‘সুখবর হলো, সিঙ্গাপুর ১০ হাজার ও রুমানিয়া ২ হাজার বাংলাদেশি শ্রমিক নেবে’ ঐক্য বদ্ধভাবে স্বৈরাচারী হাসিনা সরকারের বিরুদ্ধে আন্দোলনের আহ্বান মালয়েশিয়া বিএনপির চীনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জুতা পায়ে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি দিলেন ইউপি চেয়ারম্যান আল-জাজিরার প্রতিবেদন ফেসবুক কর্তৃপক্ষ সরিয়ে নেবে এলাকাবাসীর বাধা : ১০ মিনিটে শেষ হল সমাবেশ




মালয়েশিয়ায় অবৈধভাবে অবস্থান করা অভিবাসীরা টিকা নিতে আসলে আটক করবেনা

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

মালয়েশিয়ায় অবস্থানরত বিভিন্ন দেশের অভিবাসীদের করোনা ভাইরাসের ভ্যাকসিন ফ্রি সহ অবৈধ অভিবাসীরা ভ্যাকসিন নিতে আসলে তাদের আটক করা হবে না বলে ঘোষণা দিয়েছেন।

আজ বুধবার (১৭ ফেব্রুয়ারি) দেশটির বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী খাইরী জামালউদ্দিন সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

দেশটিতে বৈধ-অবৈধভাবে অবস্থান করা বিদেশি অভিবাসীরা যদি টিকার আওতায় না আসে তাহলে আমরা নিরাপদ নই। তাই অবৈধভাবে অবস্থান করা অভিবাসীরা হয়তো আটকের ভয়ে ঘরে বসে থাকবে। তবে বৈধ অভিবাসীরা ভ্যাকসিন নিতে আসবে। কিন্তু আমারা তাদের (অবৈধ অভিবাসীদের) বলতে চাই, আপনারা নির্ভয়ে টিকা নিতে আসুন। আমরা আপনাদের আটক করবো না।

এসময় তিনি আরও বলেন, আমরা বিদেশি মিশন থেকে শুরু করে বিভিন্ন এনজিওর সাথে এ ব্যাপারে কথা বলবো যেন কেউ টিকা নিতে ভয় না পায়। আমি মনে করি এটিই সবচেয়ে গুরুত্বপূর্ণ বার্তা, যা সকলকে জানাতে হবে এবং যাতে তারা টিকা দেওয়ার জন্য নির্দ্বিধায় এবং আত্মবিশ্বাসের সাথে এগিয়ে আসে।

উল্লেখ্য দেশটিতে আগামী ২৩ ফেব্রুয়ারী করোনা ভ্যাকসিন পৌঁছানোর কথা রয়েছে এবং প্রথম টিকা নিবেন দেশটির প্রধানমন্ত্রী।




আরো পড়ুন