1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
জুতা পায়ে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি দিলেন ইউপি চেয়ারম্যান | starmail24
শিরোনাম :
পিলখানা হত্যাকাণ্ডের ১২ বছর আজ পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত বাতিলের দাবিতে নীলক্ষেত মোড় অবরোধ করেছে শিক্ষার্থীরা এতিম মাদরাসা ছাত্রীকে ধর্ষণ ও পুড়িয়ে হত্যা চেষ্টা, নামমাত্র টাকায় ইউপি চেয়ারম্যানের রফা! ওভার ইনভয়েসে বছরে ৬৪ হাজার কোটি টাকা বিদেশে পাচার : অনুসন্ধানে দুদক ‘সুখবর হলো, সিঙ্গাপুর ১০ হাজার ও রুমানিয়া ২ হাজার বাংলাদেশি শ্রমিক নেবে’ ঐক্য বদ্ধভাবে স্বৈরাচারী হাসিনা সরকারের বিরুদ্ধে আন্দোলনের আহ্বান মালয়েশিয়া বিএনপির চীনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জুতা পায়ে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি দিলেন ইউপি চেয়ারম্যান আল-জাজিরার প্রতিবেদন ফেসবুক কর্তৃপক্ষ সরিয়ে নেবে এলাকাবাসীর বাধা : ১০ মিনিটে শেষ হল সমাবেশ




জুতা পায়ে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি দিলেন ইউপি চেয়ারম্যান

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউপি চেয়ারম্যান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের শ্রদ্ধাঞ্জলি জানাতে ইউনিয়ন কমপ্লেক্সে শহীদ মিনার বেদিতে জুতা পায়ে উঠে পুষ্পস্তবক অর্পণ করেছেন।

বেদিতে জুতা পায়ে শ্রদ্ধা নিবেদনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিভিন্ন মহলে তীব্র সমালোচনার ঝড় উঠে। কেউ কেউ বলেন শ্রদ্ধার নামে ভাষা শহীদদের তিনি অপমান করেছেন। এটা অত্যন্ত দুঃখজনক। আমরা এর তীব্র নিন্দা জানাই।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল হাসান আলী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের শ্রদ্ধাঞ্জলি জানাতে ইউনিয়ন কমপ্লেক্সে শহীদ মিনার বেদিতে জুতা পায়ে উঠে পুষ্পস্তবক অর্পণ করে ফটোসেশন করতেও দেখা যায়।

 

নবাবপুর ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হাসান আলী

নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আলতাফ হোসেন মোল্লা ক্ষোভ প্রকাশ করে বলেন একজন জনপ্রতিনিধি হয়ে কিভাবে শহীদ মিনার বেদিতে জুতা পায়ে পুষ্পস্তবক অর্পণ করেন তা বোধগম্য নয়। প্রশাসনের দৃষ্টিআকর্ষন করে এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়ার দাবিও জানান তিনি। তাছাড়া এ জেলাতেই জন্ম একুশে পদকপ্রাপ্ত অগ্রজ ভাষা সৈনিক প্রবীন সাংবাদিক অধ্যাপক আব্দুল গফুর।

জনপ্রতিনিধিরা যদি জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি সম্মান প্রদর্শন করতে না পারেন, তাহলে তাঁদের কাছ থেকে সাধারণ জনগণ কী শিক্ষা পাবে? এ ধরনের ঘটনা শহীদদের প্রতি অশ্রদ্ধার শামিল।’ এবিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হাসান আলীর মুঠোফোনে বার বার কল করলেও তিনি ফোন রিসিভি করেননি।

উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, জুতা পায়ে শহীদ মিনার বেদিতে উঠা দুঃখজনক। বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।




আরো পড়ুন