1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়ায় নির্মাণ সাইটে ১২ বাংলাদেশিসহ ৪৯ বিদেশি শ্রমিক আটক - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মালয়েশিয়ায় নির্মাণ সাইটে ১২ বাংলাদেশিসহ ৪৯ বিদেশি শ্রমিক আটক

মালয়েশিয়া প্রতিনিধিঃ
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

মালয়েশিয়ায় একটি নির্মাণ সাইটে অভিযান চালিয়ে ১২ বাংলাদেশীসহ ৪৯ জন বিদেশি শ্রমিককে আটক করেছে পুলিশ। দেশটির অভবাসন বিভাগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বারতাম এলাকায় একটি বাংলো নির্মাণের কাজের সাইটে পুলিশ, ইমিগ্রেশন বিভাগ এবং নির্মাণ শিল্প উন্নয়ন বোর্ডের (সিআইডিবি) সদস্য দ্বারা পরিচালিত অভিযানে এদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ২৩ রোহিঙ্গা, ১৪ ইন্দোনেশিয়ান এবং ১২ বাংলাদেশী রয়েছেন।

অভিযানের বিষয়ে উত্তর সেবেরাং প্রাইয়ের জেলা পুলিশ প্রধান নূরজাইনী মোহাম্মদ নূর বলেছেন, কোভিড -১৯ এর বিস্তার রোধে নির্মাণ শ্রমিকরা এসওপি অনুযায়ী কাজ করছেন কি না তা নিশ্চিত করতেই এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের সময় বৈধ কাগজ পত্র না থাকায় ৪৯ জন বিদেশি শ্রমিককে আটক করা হয়। এ ছাড়া, তাদের কাছে সে সময় কোভিড -১৯ পরীক্ষার কাগজও পাওয়া যায় নাই। এদিকে, শ্রমিকদের তথ্য জমা দিতে ব্যর্থ হওয়ায় নির্মাণ সাইট ঠিকাদারকে একটি নোটিশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন, রাজ্য সিআইডিবির পরিচালক জাহিদি হাশিম।




আরো পড়ুন