1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
কেন্দ্রীয় যুবদলের নেতা মাহবুবুরের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




কেন্দ্রীয় যুবদলের নেতা মাহবুবুরের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ১ মার্চ, ২০২১

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় টিমের সদস্য সদ্য প্রয়াত মাহবুবুর রহমান জামানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মালয়েশিয়া শাখা।

রবিবার (২৮ ফেব্রুয়ারি ২০২১ ) সন্ধ্যায় কুয়ালালামপুরে রেষ্টুরেন্ট পিঠাঘরে মালয়েশিয়া যুব দলের সভাপতি ও মালয়েশিয়া বিএনপির যুব বিষয়ক সম্পাদক মো: জাহাঙ্গীর আলম খানের সভাপতিত্বে মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আবু কাউছার ভূইয়ার অনুষ্ঠান সঞ্চালনায় দোয়া ও আলোচনা সভায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ মাহাবুব আলম শাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র নেতা মোহাম্মদ শহীদুল্লাহ শহীদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওলিউল্লাহ জাহিদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ মোল্লা এবং ঢাকা থেকে ভিডিও কলের মাধ্যমে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু।
এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি যুবদল নেতা মো: নাসির উদ্দিন নাসির, সাবেক সাধারণ সম্পাদক যুবদল নেতা মোঃ মিনহাজ মন্ডল। বিএনপি নেতা মো: আব্দুল রহিম ভূইয়া, মো: মিজানুর রহমান, , মহানগর যুবদলের সভাপতি মো শামীম রেজা। বিএনপি শাখা কমিটির নেতা মো: ইকবাল হোসেন, মো: কামাল হোসেন, যুবদল নেতা মোশাররফ হোসেন, মো: শাহিন, তুহিন, মেহদী হাসান, সেচ্ছসেবক দলের নেতা মো: মীর হোসেন, মো ফারুক, বাবুল,নবী উল্লাহ, মহসীন ডালিম মোমেন,শাহজাহান হাওলাদার,বিপ্লব, বারেকসহ মালয়েশিয়া বিএনপি, যুবদল স্বেচ্ছাসেবকদল ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দ।

উক্ত দোয়া মাহফিলে খালেদা জিয়ার সুস্থতা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, আরাফত রহমান কোকো ও সদ্য প্রয়াত নেতা মাহবুবুর রহমান জামানের আত্মার মাগফেরাত এবং তারেক রহমানের দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মুহাম্মদ ইবরাহিম খলিল।

আলোচনায় উপস্থিত নেতারা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় টিমের সদস্য সদ্য প্রয়াত মাহবুবুর রহমান জামানের জীবনবৃত্তান্ত ও তার কর্মময় জীবনের উপর আলোচনা করেন




আরো পড়ুন