1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
যুক্তরাষ্ট্র নিষেধাজ্ঞা আরোপ করেলে পাল্টা ব্যবস্থার হুমকি রাশিয়ার - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




যুক্তরাষ্ট্র নিষেধাজ্ঞা আরোপ করেলে পাল্টা ব্যবস্থার হুমকি রাশিয়ার

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ৩ মার্চ, ২০২১

রাশিয়া বলেছে, বিরোধী নেতা অ্যালেক্সি নাভালনিকে কেন্দ্র করে যদি আমেরিকা ও ইউরোপীয় ইউনিয়ন মস্কোর বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করে তাহলে রুশ সরকারও পাল্টা ব্যবস্থা নেবে। তবে সবই নির্ভর করছে তাদের পদক্ষেপের ধরনের ওপর।

গতকাল সোমবার রুশ উপ পররাষ্ট্রমন্ত্রী সের্গেই রিয়াবকভ একথা বলেন। তিনি বলেন, মার্কিন ও ইউরোপীয় ইাউনিয়নের পদক্ষেপের বিরুদ্ধে ক্রেমলিন যেকোনো ব্যবস্থা নিতে পারে। তিনি বলেন, আমরা জানি না কোন বিষয়টি ওয়াশিংটনের মনোভাবকে প্রভাবিত করবে। তবে আমাদের নীতি সুস্থির, বোধগম্য ও যৌক্তিক।

রাশিয়ার এই উপ পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা শেষ পর্যন্ত দেখব কী ঘটে। তারপর আমরা পরিস্থিতির মূল্যায়ন করব কীভাবে আমরা প্রতিক্রিয়া দেখাব।




আরো পড়ুন