1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
আইনমন্ত্রীর উপস্থিতিতেই দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষ - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




আইনমন্ত্রীর উপস্থিতিতেই দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষ

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মিছিলকে কেন্দ্র করে আইনমন্ত্রীর উপস্থিতিতেই দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষ হয়েছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার সদর উপজেলা পরিষদের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূইয়া সংঘর্ষের সত‌্যতা নিশ্চিত করেছেন।

দুই মেয়র প্রার্থীর মধ্যে একজন হলেন- কসবা পৌরসভার বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল ও আরেকজন হলেন আসন্ন করবা পৌরসভার মেয়র পদপ্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, সকাল ১১টায় উপজেলা পরিষদে আইনমন্ত্রীর উপস্থিতিতে স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়। এ সময় কসবার বর্তমান মেয়র ইমরান উদ্দিন জুয়েলের সমর্থকদের সঙ্গে মেয়র প্রার্থী এমএ আজিজের সমর্থকদের মিছিলের মধ্যে ধাক্কা লাগে। ধাক্কা লাগাকে কেন্দ্র করে এক পর্যায়ে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এই সংঘর্ষ চলে।

এ ঘটনায় ঠিক কতোজন হতাহত হয়েছেন, তা এখনো জানা যায়নি। এলাকায় অতিরিক্ত পুলিশ নিয়োজিত রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।




আরো পড়ুন