1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
আইনমন্ত্রীর উপস্থিতিতেই দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষ | starmail24
শিরোনাম :
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল দেশের প্রায় ১১১ জন সংসদ সদস্য করোনায় আক্রান্ত, মৃত্যু ৪ করোনাভাইরাসে দেশে একদিনে রেকর্ড ১০১ জনের মৃত্যু, শনাক্ত ৪৪১৭ মালয়েশিয়ায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে যুবদল বিএনপি-জামায়াত-হেফাজত লকডাউনে সরকার পতন চায়: ওলামা লীগ ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি লকডাউন চলাকালে পণ্যবাহী গাড়িতে যেন যাত্রী না ওঠে: কাদের বইমেলায় সাদিয়া আফরিনের ‘দহনদিনের জোছনাফুল’ মালয়েশিয়া-বাংলাদেশ ফোরাম এসোসিয়েশন কর্তৃক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত অনুষ্ঠানে আয়োজনে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী




আইনমন্ত্রীর উপস্থিতিতেই দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষ

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মিছিলকে কেন্দ্র করে আইনমন্ত্রীর উপস্থিতিতেই দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষ হয়েছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার সদর উপজেলা পরিষদের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূইয়া সংঘর্ষের সত‌্যতা নিশ্চিত করেছেন।

দুই মেয়র প্রার্থীর মধ্যে একজন হলেন- কসবা পৌরসভার বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল ও আরেকজন হলেন আসন্ন করবা পৌরসভার মেয়র পদপ্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, সকাল ১১টায় উপজেলা পরিষদে আইনমন্ত্রীর উপস্থিতিতে স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়। এ সময় কসবার বর্তমান মেয়র ইমরান উদ্দিন জুয়েলের সমর্থকদের সঙ্গে মেয়র প্রার্থী এমএ আজিজের সমর্থকদের মিছিলের মধ্যে ধাক্কা লাগে। ধাক্কা লাগাকে কেন্দ্র করে এক পর্যায়ে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এই সংঘর্ষ চলে।

এ ঘটনায় ঠিক কতোজন হতাহত হয়েছেন, তা এখনো জানা যায়নি। এলাকায় অতিরিক্ত পুলিশ নিয়োজিত রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।




আরো পড়ুন