1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়া আ.লীগের ভারপ্রাপ্ত আহবায়ক পদ থেকে কামরুজ্জামান কামালের পদত্যাগ - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মালয়েশিয়া আ.লীগের ভারপ্রাপ্ত আহবায়ক পদ থেকে কামরুজ্জামান কামালের পদত্যাগ

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে পদত্যাগ করলেন মালয়েশিয়া আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক মো: কামরুজ্জামান কামাল। মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়ক এম রেজাউল করিম রেজা গত বছরের শেষের দিকে বাংলাদেশে আসেন।

করোনাকালীন সময়ে বিমান চলাচল বন্ধ থাকায় তিনি বাংলাদশেই অবস্থান করেন। এসময় তার অবর্তমানে দলের কার্যক্রম স্বাভাবিক রাখতে যুগ্ম আহবায়ক মো: কামরুজ্জামান কামাল ভারপ্রাপ্ত আহবায়কের দায়িত্ব পান। মালয়েশিয়া আওয়ামী রাজনীতিতে দীর্ঘদিন ধরে অভন্ত্যরীন কোন্দল ছিল চরমে।

আহবায়ক এম রেজাউল করিম রেজা করোনা মহামারীতে দেশে আটকে পড়ায় তাঁর অনুপস্থিতিতে মালয়েশিয়া আওয়ামী রাজনীতিতে দেখা দেয় চরম বিশৃঙ্খলা। পক্ষ-বিপক্ষের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন সিনিয়র নেতারা এক গ্রুপ থেকে অন্য গ্রুপে যাওয়া ছিল নিত্যদিনের ঘটনা। যা মালয়েশিয়া আওয়ামী রাজনীতি এক হাস্যরসে পরিণত হয়েছে।

সম্প্রতি মানবপাচারের অভিযোগে মালয়েশিয়া আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতা র‌্যারেব হাতে আটক হলে সিনিয়র নেতা থেকে শুরু করে সাধারণ কর্মীদের মধ্যে ব্যাপক কানাঘুষা শুরু হয়। ঠিক এই সময়ে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে পদত্যাগ করলেন ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ্ব কামরুজ্জামান কামাল।

এ বিষয়ে মালয়েশিয়া আওয়মী লীগের আহবায়ক এম রেজাউল করিম রেজার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মো: কামরুজ্জামান কামাল (যুগ্ম আহবায়ক) মালয়েশিয়া আওয়ামী লীগ। তার আবেদনের পরিপেক্ষিতে তার উপর অর্পিত দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হইলো এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সংগঠন পরিচালনা আহবায়ক নিজেই দায়িত্ব পালন করবেন।




আরো পড়ুন