1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
সিরাজুল ইসলাম মেডিক্যাল কলেজে আগুন - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




সিরাজুল ইসলাম মেডিক্যাল কলেজে আগুন

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শনিবার, ৬ মার্চ, ২০২১

মালিবাগ মৌচাক এলাকায় অবস্থিত ড. সিরাজুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নার্সেস হোটেলের নিচতলায় সুইচ বোর্ডে বৈদ্যুতিক গোলযোগের কারণে আগুনের ঘটনা ঘটেছে।

শুক্রবার রাত ৯টা ৫২ মিনিটে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে খিলগাঁও ফায়ার স্টেশন থেকে তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। রাত ১০টা ১৩ মিনিটে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ বিকট শব্দে এলাকায় আলোর ঝলকানি দেখা যায়। এরপরই আশপাশের ভবনে হৈ-হুল্লোড় শোনা যায়।

খিলগাঁও ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নান ঘটনাস্থল থেকে গণমাধ্যমকে, ড. সিরাজুল হাসপাতালে নার্সেস হোস্টেলের তিন নম্বরের ছয় তলা ভবনের নীচ তলার সুইচ বোর্ডে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই অগ্নিকাণ্ডে প্রচন্ড ধোঁয়া বের হতে থাকে। পুরা ছয়তলা ভবনের প্রতিটি ফ্লোরে ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়। তবে এই অগ্নিকাণ্ডের ঘটনায় কিছুটা হৈচৈ পড়ে যায়।

তিনি আরো জানান, সবকিছুই নিয়ন্ত্রণে আছে। যন্ত্রপাতির মাধ্যমে ধোঁয়া বের করে দেওয়া হচ্ছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। হতাহতের সংবাদ এখনও পাওয়া যায়নি।




আরো পড়ুন