1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
সৈকতে বিকিনিতে উষ্ণতা ছড়াতে দেখা গেল সারাকে | starmail24
শিরোনাম :
ম্যারিকো বাংলাদেশ নিয়ে এলো রেড কিং মেনজ কুলিং অয়েল পাসপোর্ট পেতে অপেক্ষা : মালয়েশিয়া প্রবাসীরা ভিসা নবায়ন করতে না পারায় গ্রেফতারের আতঙ্কে পাবনা আতাইকুলায় সন্ত্রাসী-চাঁদাবাজদের কোন স্থান নেই : ওসি জালাল উদ্দিন আর্জেন্টিনায় করোনায় মৃত্যুর সংখ্যা এক লাখ ছাড়িয়েছে করোনাভাইরাসে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ৪০ লাখ ৪৭ হাজার ছাড়িয়েছে টেলিফোনে চিকিৎসা সেবা পাবেন ডিআরইউ সদস্যরা লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা তরলীকৃত প্রাকৃতিক গ্যাস সরবরাহে মালয়েশিয়ার সঙ্গে বাংলাদেশের সমঝোতা স্মারক স্বাক্ষরিত ইরাকে করোনা আইসোলেশন ওয়ার্ডে অগ্নিকাণ্ডে অন্তত ৫২ জনের মৃত্যু ২৩ জুলাই পর্যন্ত শিথিল, ঈদের পর আবারও ১৪ দিনের জন্য কঠোর বিধিনিষেধ




সৈকতে বিকিনিতে উষ্ণতা ছড়াতে দেখা গেল সারাকে

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শনিবার, ৬ মার্চ, ২০২১

বলিউড অভিনেত্রী সারা আলী খান নানা কারণে সারা বছরই আলোচনায়। গ্লামারখ্যাত এ অভিনেত্রী অনলাইন দুনিয়াতেও বেশ সরব। তার দৃষ্টি কাড়া ছবি আর কয়েক লাইন লেখনি, মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের কাছে ব্যাপারটা খুব পরিচিত।

সম্প্রতি মালদ্বীপের সৈকতে বিকিনিতে উষ্ণতা ছড়াতে দেখা গেল তাকে। আগেও বহুবার বিকিনি পরা ছবিতে হাজির হয়েছেন তিনি। খুব সম্ভবত এই ছবিটি কিছুদিন আগে সারার মালদ্বীপ বেড়াতে যাওয়ার সময় তোলা।

ওই সফরে সবুজ-সাদা স্ট্রাইপ, বিকিনিতে সারার পোস্ট করা ছবিটিও কিছুদিন আগে ভাইরাল হয়েছিল। বিভিন্ন দেশের তারকাদের নিয়মিতভাবেই বিকিনি পরা ছবি পোস্ট করতে দেখা যায়।

মালদ্বীপে এবার তার সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলী খান। সিনেমার দুনিয়ায় পা রাখার আগে থেকেই খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেন সারা আলি খান।

এর আগেও বিভিন্ন সময় ইনস্টাগ্রামে একাধিক খোলামেলা ছবি পোস্ট করতে দেখা গিয়েছে সাইফ কন্যাকে। মাত্র ৪ বছর বয়সে প্রথমবারের মতো বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন তিনি।




আরো পড়ুন