1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
সৈকতে বিকিনিতে উষ্ণতা ছড়াতে দেখা গেল সারাকে | starmail24
শিরোনাম :
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল দেশের প্রায় ১১১ জন সংসদ সদস্য করোনায় আক্রান্ত, মৃত্যু ৪ করোনাভাইরাসে দেশে একদিনে রেকর্ড ১০১ জনের মৃত্যু, শনাক্ত ৪৪১৭ মালয়েশিয়ায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে যুবদল বিএনপি-জামায়াত-হেফাজত লকডাউনে সরকার পতন চায়: ওলামা লীগ ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি লকডাউন চলাকালে পণ্যবাহী গাড়িতে যেন যাত্রী না ওঠে: কাদের বইমেলায় সাদিয়া আফরিনের ‘দহনদিনের জোছনাফুল’ মালয়েশিয়া-বাংলাদেশ ফোরাম এসোসিয়েশন কর্তৃক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত অনুষ্ঠানে আয়োজনে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী




সৈকতে বিকিনিতে উষ্ণতা ছড়াতে দেখা গেল সারাকে

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শনিবার, ৬ মার্চ, ২০২১

বলিউড অভিনেত্রী সারা আলী খান নানা কারণে সারা বছরই আলোচনায়। গ্লামারখ্যাত এ অভিনেত্রী অনলাইন দুনিয়াতেও বেশ সরব। তার দৃষ্টি কাড়া ছবি আর কয়েক লাইন লেখনি, মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের কাছে ব্যাপারটা খুব পরিচিত।

সম্প্রতি মালদ্বীপের সৈকতে বিকিনিতে উষ্ণতা ছড়াতে দেখা গেল তাকে। আগেও বহুবার বিকিনি পরা ছবিতে হাজির হয়েছেন তিনি। খুব সম্ভবত এই ছবিটি কিছুদিন আগে সারার মালদ্বীপ বেড়াতে যাওয়ার সময় তোলা।

ওই সফরে সবুজ-সাদা স্ট্রাইপ, বিকিনিতে সারার পোস্ট করা ছবিটিও কিছুদিন আগে ভাইরাল হয়েছিল। বিভিন্ন দেশের তারকাদের নিয়মিতভাবেই বিকিনি পরা ছবি পোস্ট করতে দেখা যায়।

মালদ্বীপে এবার তার সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলী খান। সিনেমার দুনিয়ায় পা রাখার আগে থেকেই খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেন সারা আলি খান।

এর আগেও বিভিন্ন সময় ইনস্টাগ্রামে একাধিক খোলামেলা ছবি পোস্ট করতে দেখা গিয়েছে সাইফ কন্যাকে। মাত্র ৪ বছর বয়সে প্রথমবারের মতো বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন তিনি।




আরো পড়ুন