1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
কালীগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রতিযোগীতায় প্রথম নবম শ্রেণির শিক্ষার্থী অনিক - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




কালীগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রতিযোগীতায় প্রথম নবম শ্রেণির শিক্ষার্থী অনিক

কালীগঞ্জ,ঝিনাইদহ
  • সর্বশেষ আপডেট : রবিবার, ৭ মার্চ, ২০২১

ঝিনাইদহের কালীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অগ্নীঝরা ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রতিযোগীতায় প্রথম হয়েছে বারোবাজার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী অনিক পারভেজ। কালীগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত ভাষণ প্রতিযোগীতা রোববার সকালে পরিষদের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও শাহানাজ পারভীনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রতিযোগীতায় দ্বিতীয় স্থান অধিকার করে বারোবাজার মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মরিয়ম আক্তার নিপু।




আরো পড়ুন