1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মেম্বর পার্থী হিসাবে এলাকাবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন আব্দুল মালেক শিকদার - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মেম্বর পার্থী হিসাবে এলাকাবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন আব্দুল মালেক শিকদার

পাবনা সংবাদদাতা
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালী জেলা, বাউফল উপজেলার ৩নং ধুলিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডর মেম্বর পদপার্থী হিসাবে এলাকাবাসীর দোয়াও সমর্থন চেয়েছেন সৎ, নির্ভীক সমাজ সেবক ও সাবেক মেম্বর আব্দুল মালেক শিকদার। তিনি এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, সমাজের অসহায় ও বঞ্চিত মানুষের সেবক ও সর্বমহলে গ্রহণ যোগ্যতা আছে বলেই আসন্ন ইউপি নির্বাচনে স্থানীয় জনগণের অকুন্ঠ দোয়া ও ভালোবাসা নিয়ে মেম্বার হিসাবে আবারও জয় লাভ করতে পারব বলে আশাবাদী এই সমাজ সেবক আব্দুল মালেক সিকদার।

সাংবাদিকদের সাথে আলাপকালে আব্দুল মালেক শিকদার জানান যে, ধুলিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মানুষের সাথে কাধে কাধ মিলিয়ে র্দীঘদিন ধরে কাজ করে যাচ্ছে। তবে আমি বিশ্বাস করি একমাত্র জনপ্রতিনিধিরাই সরাসরি জনগনের দারগড়ায় পৌছাতে পারে এবং ভাগ্যোন্নয়নে অবদান রাখতে সক্ষম হয়। আর সেই অনুভূতি থেকেই জনগনের স্বপ্ন পূরনের লক্ষ্যে ৮ নং ওয়ার্ডে আবারও যদি জনগন চাই তো আমি মেম্বার পদে নির্বাচন করতে ইচ্ছুক।

এ প্রসঙ্গে আব্দুল মালেক শিকদার আরও জানান আদর্শ সমাজ গঠনে নিজেকে সব সময় নিয়োজিত রাখতে চাই। দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা আছে যা যদি আবার সুযোগ হয় তো আমি আমার সর্বোচ্চটা দিয়ে ডিজিটাল ও উন্নয়নশীল দেশ বিনির্মাণে নিরলস ভাবে কাজ করে যাবো ইনশাল্লাহ। আমি সর্বক্ষণ জনগণের পাশে থাকার চেষ্টা করব। আমি বলতে পারি আমার ৮ নং ওয়ার্ডে মাদক, বাল্যবিবাহ, নারী নির্যাতন, ধর্ষণ, শিশুশ্রম, ইভটিজিং, চুরি, সন্ত্রাসী, ডাকাতি, ছিনতাইকারীর কোন স্থান নেই।

আব্দুল মালেক সম্পর্কে তার নির্বাচনী এলাকায় সাধারণ মানুষের সাথে কথা হলে তারা জানান, আব্দুল মালেক শিকদার ৮ নং ওয়ার্ড সহ অত্র ইউনিয়নের সকল পেশা শ্রেনীর মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ ও দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ানোর সর্বোচ্চ চেষ্টা করেন। তার মতো জনপ্রতিনিধি বর্তমান সমাজে খুবই দরকার ,তাই আমরাও চাই আব্দুল মালেক শিকদারই ৮ নং ওয়ার্ড মেম্বার হিসাবে মনোয়ন পান এবং আমাদের প্রতিনিধি হিসাবে নির্বাচিত হয়ে সবার বিপদে আপদে পাশে থাক।




আরো পড়ুন