1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
লেবাননে আ'লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




লেবাননে আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

জসিম উদ্দীন সরকার, লেবানন:
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা আয়োজন করা হয় এবং জাতির জনকের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

লেবানন আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার প্রধানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মশিউর রহমান টিটু ও সাংগঠনিক সম্পাদক জবরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি আসন গ্রহন করেন প্রধান উপদেষ্টা আবুল কাশেম সাদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি ইস্কাদার আলী মোল্লা, উপদেষ্টা আশফাক তালুকদার, জাকির হোসেন, সহ সভাপতি নিলু মোল্লা, রুহুল আমিন, শারমিন আক্তার, যুগ্ন সাধারণ সম্পাদক এস এম জসিম, সুজাতা মিয়া, জাহাঙ্গীর হাজারি, সাহিদা আক্তার, মহিলা সম্পাদিকা সুস্মিতা, ধর্ম সম্পাদক ক্বারি সুলতান আহমেদ সিপু, শেখ রিক্তা আকতার, তরিকুল ইসলাম, ফখরুল ইসলাম, রাজু মিয়া।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সঠিক নেতৃত্বের কারণেই আমরা পেয়েছি স্বাধীনতা, পেয়েছি একটি স্বাধীন দেশ। আর এখন সেই দেশের হাল ধরেছেন জাতির পিতার সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা। তাই জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আরো সামনে এগিয়ে নিয়ে যাবার কাজে নিয়োজিত হতে হবে।

অনুষ্ঠানে দূরদূরান্ত থেকে আগত লেবানন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




আরো পড়ুন