1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা সভা

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৮ মার্চ, ২০২১

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ মার্চ রাতে অনুষ্ঠিত সভায় স্বাধীনতাযুদ্ধের পরে চার বছরের মধ্যেই জাতিসংঘের সদস্য পদ ও শতাধিক দেশের স্বীকৃতি আদায়ে সমর্থ হওয়ার যে নেতৃত্ব শেখ মুজিবুর রহমান দিয়েছিলেন তা বিশ্বব্যাপী যুগ যুগ ধরে প্রশংসিত হবে বলে আশা ব্যক্ত করেন বিপিসিএম এর নেতারা।

১৯৭১ সালের ডিসেম্বরে প্রথম স্বীকৃতি দেয়া ভুটান ও ভারত এর প্রশংসা করে অন্যন্য রাষ্ট্রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়া (বিপিসিএম)।

২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়া (বিপিসিএম) এর অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় এ কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বশির আহমেদ ফারুক এর সভাপতিত্বে শাহরিয়ার তারেক এর উপস্থাপনায় প্রথমে কোরআন তেলওয়াত এবং পরে জাতীয় সংগীতের মধ্যে দিয়ে ভার্চুয়াল সভার অনুষ্ঠানিকতা শুরু হয়।

এছাড়াও ভার্চুয়াল সভায় উপস্থিত ছিলেন বিপিসিএম এর সহ-সভাপতি শেখ সেকান্দার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মনিরুজ্জামান, তথ্য ও গবেষণা সম্পাদক আরিফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম এ আবির, সদস্য এস এ সৌরভ ও সদস্য মেহেদী হাসান।

এ সময় বাংলাদেশের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সে সময়ের নেতৃত্ব থেকে শিক্ষা নেয়ার আছে উল্লেখ করে মহান মুক্তিযুদ্ধে সকল বীর মুক্তিযোদ্ধাদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয় এবং শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।




আরো পড়ুন