1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়ায় ড্রিম ভ্যালি শপিং এর ইফতার ও দোয়া মহাফিল - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মালয়েশিয়ায় ড্রিম ভ্যালি শপিং এর ইফতার ও দোয়া মহাফিল

মোহাম্মদ আলী, মালয়েশিয়া প্রতিনিধিঃ
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

ড্রিম ভ্যালি শপিং এর মেম্বাদের কমিশন প্রদানের প্রথম স্টেটমেন্ট ক্লোজিং অ্যালাউন্স উপলক্ষে রবিবার মেট্রো হোটেলে ইফতার দোয়া এবং মিলাদের আয়োজনের করা হয়েছে।

মালয়েশিয়া রাজধানী কুয়ালালামপুরে অবস্থিত মেট্রো হোটেল বলরুমে ড্রিম ভ্যালি শপিং এর ডিস্ট্রিবিউটর কে কমিশন প্রদানের প্রথম স্টেটমেন্ট ক্লোজিং অ্যালাউন্স উপলক্ষে রবিবার ইফতার দোয়া এবং মিলাদের আয়োজনের করা হয়েছে।

শাহিনুল ইসলামের পরিচালনায় পরিচালক সেলস & ট্রেনিং কারী নুর সুমনের বক্তব্য বলেন আমরা প্রবাসীরা covid-19 কারনে অর্থনৈতিক ভাবে সংকট ময় জীবন যাপন করছি আজকে আমাদের আনন্দময় সময় ড্রিম ভ্যালি কোম্পানি সকল ডিস্ট্রিবিউটর দেরকে ঈদের পুর্বে কমিশন প্রদানের কারণে আমাদের পরিবারকে ঈদ উদযাপনের জন্য আর্থিক ভাবে সহায়তা করতে পারবো।

কোম্পানির পরিচালক নুরুজ্জাম এর সভাপতিত্ব ড্রিম ভ্যালি শপিং এর ব্যবসা সম্প্রসারণ নিয়ে আলোচনা করেন ড্রিম ভ্যালি শপিং এর ফাউন্ডার & সিইও প্রবাসী বাংলাদেশী তরুন উদ্যোক্তা জনাব মোহাম্মদ খোকন মিয়া।

 

এ সময় কোম্পানির মার্কেটিং পরিচালক ছাইদুর রহমান বলেন আমরা এক যুগেরও বেশি প্রবাসে থেকেও এখনো অর্থনৈতিকভাবে স্বয়ংসম্পূর্ণ হতে পারি না আজকে ড্রিম ভ্যালি শপিং এর পণ্য বিপণনের মধ্যমে কোম্পানির প্রবাসি ডিষ্ট্রিবিউটর দেরকে আয়ের সুযোগ করে দিয়ে আমদের বাংলাদেশী প্রবাসীরা কর্মসংস্থান নিশ্চিত করে ব্যক্তিগত অর্থনীতি স্বয়ংসম্পূর্ন হওয়া সম্ভব হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কোম্পানির পরিচালকবৃন্দ মোহাম্মদ কাউছার আহমেদ, মিজানুর রাহমান, আশিকুর রাহমান, আমিনুল হোসেন,মনির হোসেন,ইব্রাহিম এবং জামির হোসেন

প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, মালায়েশিয়া বিশিষ্ট প্রবাসী ব্যবসায়ী মোঃ আফজাল হোসেন।




আরো পড়ুন