1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
দেশে তাপপ্রবাহের মধ্যেই ঝড়বৃষ্টির আভাস | starmail24
শিরোনাম :
ন্যাশনাল ব্যাংকে ঋণ বিতরণ ও কর্মকর্তা নিয়োগে নিষেধাজ্ঞা লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল মালয়েশিয়ান প্রোডাক্টস এর ইফতার ও গালানাইট অনুষ্ঠিত মালয়েশিয়ায় খালেদা জিয়া’র সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল বাসা ভাড়া নিতে মুনিয়াকে ‘সাহায্য করতে’ বাধ্য হয়েছিলেন বড় বোন নুসরাত বেগম খালেদা জিয়ার আরও কয়েক দিন সময় লাগবে বাসায় ফিরতে দেশে একদিনে আরও ৬০ জনের মৃত্যু , শনাক্ত ১৪৫২ জন বছরের প্রথম শক্তিশালী কালবৈশাখী ঝড় ধেয়ে আসছে আইপিএল থেকে দেশে গেলে ৫ বছরের জেল, বিপাকে অস্ট্রেলিয়ান ক্রিকেটার! হুইপপুত্র শারুন ছবি নিয়ে মুনিয়াকে ব্লাকমেইলে ব্যবহার করতে ছিলেন মরিয়া




দেশে তাপপ্রবাহের মধ্যেই ঝড়বৃষ্টির আভাস

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

সারা দেশেই চলছে তাপপ্রবাহ। গত দুই দিনের তুলনায় তাপমাত্রা সামান্য কমলেও দাবদাহ অব্যাহত রয়েছে এবং সামনে তা কমে যাবে। তবে এই তাপপ্রবাহের মধ্যেই ঝড়বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

মঙ্গলবার সন্ধ্যা ছয়টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, কুমিল্লা ও কুষ্টিয়া অঞ্চলসহ রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, সিলেট ও ঢাকা বিভাগের দু’একটি জায়গায় অস্থায়ীভাবে দমকাসহ বজ্র বৃষ্টি হতে পারে।

এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সেই সঙ্গে চট্টগ্রামের সীতাকুণ্ডু, নোয়াখালীর হাতিয়া, রাঙামাটি, কুমিল্লা, মাইজদিকোর্ট, ফেনী, রাজশাহী এবং পাবনা অঞ্চলসহ ঢাকা, রংপুর, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা কিছু জায়গা থেকে প্রশমিত হতে পারে।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, লঘুচাপের বর্ধিতাংশ হিমালয়ের পাদদেশীয় পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। সারা দেশের দিনের তাপমাত্রা হ্রাস পেতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

গত ২৪ ঘণ্টায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৩৮ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন তেঁতুলিয়ায় ২১ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৮ দশমিক সেলসিয়াস ও সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস।




আরো পড়ুন