1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হাসপাতালে ভর্তি | starmail24
শিরোনাম :
ম্যারিকো বাংলাদেশ নিয়ে এলো রেড কিং মেনজ কুলিং অয়েল পাসপোর্ট পেতে অপেক্ষা : মালয়েশিয়া প্রবাসীরা ভিসা নবায়ন করতে না পারায় গ্রেফতারের আতঙ্কে পাবনা আতাইকুলায় সন্ত্রাসী-চাঁদাবাজদের কোন স্থান নেই : ওসি জালাল উদ্দিন আর্জেন্টিনায় করোনায় মৃত্যুর সংখ্যা এক লাখ ছাড়িয়েছে করোনাভাইরাসে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ৪০ লাখ ৪৭ হাজার ছাড়িয়েছে টেলিফোনে চিকিৎসা সেবা পাবেন ডিআরইউ সদস্যরা লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা তরলীকৃত প্রাকৃতিক গ্যাস সরবরাহে মালয়েশিয়ার সঙ্গে বাংলাদেশের সমঝোতা স্মারক স্বাক্ষরিত ইরাকে করোনা আইসোলেশন ওয়ার্ডে অগ্নিকাণ্ডে অন্তত ৫২ জনের মৃত্যু ২৩ জুলাই পর্যন্ত শিথিল, ঈদের পর আবারও ১৪ দিনের জন্য কঠোর বিধিনিষেধ




বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হাসপাতালে ভর্তি

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। করোনা আক্রান্ত হওয়ার পর এই প্রথম তাকে হাসপাতালে ভর্তি করা হলো।

চিকিৎসকরা জানিয়েছেন, সিটি স্ক্যান রিপোর্ট পাওয়ার পর বেগম জিয়াকে তারা হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নিয়েছেন। গত রাতে বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা নিজেদের মধ্যে বোর্ড বসিয়ে এই সিদ্ধান্ত নেন।

এই মূহুর্তে বেগম জিয়া কেমন আছেন? এই প্রশ্নে এভারকেয়ার হাসপাতালের সামনে উপস্থিত বিএনপির নেতারা জানান, বেগম জিয়া ভাল আছেন। গত রাতে এই রিপোর্ট লেখার সময় বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসকদের কাছ থেকে কোন ব্রিফিং পাওয়া যায়নি।

করোনা আক্রান্ত হওয়ার পর দ্বিতীয়দফা পরীক্ষা নিরীক্ষার জন্য বেগম জিয়াকে মঙ্গলবার ২৭ এপ্রিল রাতে হাসপাতালে নেওয়া হয়। সেই পরীক্ষা নিরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার চিকিৎসকরা তাৎক্ষনিকভাবে তাতে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেন।

এর আগে তার চিকিৎসকরা সাংবাদিকদের জানিয়েছিলেন, স্বাস্থ্য পরীক্ষার জন্যই বেগম জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছিল, দুঃশ্চিন্তার কিছু নেই। নিয়মিত কিছু শারীরিক পরীক্ষা নিরীক্ষার জন্যই তিনি হাসপাতালে গেছেন। এমনিতে তার শারীরিক অবস্থা বেশ ভাল। বড় কোন জটিলতা নেই।

গত ১০ এপ্রিল বেগম জিয়া করোনা পজিটিভ হন। চিকিৎসকদের পরামর্শে বাসায় তার চিকিৎসা চলে। আক্রান্ত হওয়ার পাঁচদিন পরে ১৫ এপ্রিল প্রথম দফায় সিটি স্ক্যানের জন্য তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। সেই সিটি স্ক্যানের রিপোর্টও বেশ ভাল ছিল বলে তার চিকিৎসকরা জানান।

২৪ এপ্রিল দ্বিতীয়দফার নমুনা পরীক্ষায়ও খালেদা জিয়ার রিপোর্ট পজিটিভ আসে। তার চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকী জানিয়েছিলেন, করোনা আক্রান্ত হওয়ার ১৪ দিন পরে দ্বিতীয় দফায় নমুনা পরীক্ষায়ও বেগম জিয়ার রিপোর্ট পজিটিভ ছিল। তার অন্য আর কোন উপসর্গ নেই। ফুসফুসে সংক্রমনের মাত্রাও বেশি নয়। শারীরিক অবস্থা বেশ স্থিতিশীল।




আরো পড়ুন