1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হাসপাতালে ভর্তি - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হাসপাতালে ভর্তি

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। করোনা আক্রান্ত হওয়ার পর এই প্রথম তাকে হাসপাতালে ভর্তি করা হলো।

চিকিৎসকরা জানিয়েছেন, সিটি স্ক্যান রিপোর্ট পাওয়ার পর বেগম জিয়াকে তারা হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নিয়েছেন। গত রাতে বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা নিজেদের মধ্যে বোর্ড বসিয়ে এই সিদ্ধান্ত নেন।

এই মূহুর্তে বেগম জিয়া কেমন আছেন? এই প্রশ্নে এভারকেয়ার হাসপাতালের সামনে উপস্থিত বিএনপির নেতারা জানান, বেগম জিয়া ভাল আছেন। গত রাতে এই রিপোর্ট লেখার সময় বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসকদের কাছ থেকে কোন ব্রিফিং পাওয়া যায়নি।

করোনা আক্রান্ত হওয়ার পর দ্বিতীয়দফা পরীক্ষা নিরীক্ষার জন্য বেগম জিয়াকে মঙ্গলবার ২৭ এপ্রিল রাতে হাসপাতালে নেওয়া হয়। সেই পরীক্ষা নিরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার চিকিৎসকরা তাৎক্ষনিকভাবে তাতে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেন।

এর আগে তার চিকিৎসকরা সাংবাদিকদের জানিয়েছিলেন, স্বাস্থ্য পরীক্ষার জন্যই বেগম জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছিল, দুঃশ্চিন্তার কিছু নেই। নিয়মিত কিছু শারীরিক পরীক্ষা নিরীক্ষার জন্যই তিনি হাসপাতালে গেছেন। এমনিতে তার শারীরিক অবস্থা বেশ ভাল। বড় কোন জটিলতা নেই।

গত ১০ এপ্রিল বেগম জিয়া করোনা পজিটিভ হন। চিকিৎসকদের পরামর্শে বাসায় তার চিকিৎসা চলে। আক্রান্ত হওয়ার পাঁচদিন পরে ১৫ এপ্রিল প্রথম দফায় সিটি স্ক্যানের জন্য তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। সেই সিটি স্ক্যানের রিপোর্টও বেশ ভাল ছিল বলে তার চিকিৎসকরা জানান।

২৪ এপ্রিল দ্বিতীয়দফার নমুনা পরীক্ষায়ও খালেদা জিয়ার রিপোর্ট পজিটিভ আসে। তার চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকী জানিয়েছিলেন, করোনা আক্রান্ত হওয়ার ১৪ দিন পরে দ্বিতীয় দফায় নমুনা পরীক্ষায়ও বেগম জিয়ার রিপোর্ট পজিটিভ ছিল। তার অন্য আর কোন উপসর্গ নেই। ফুসফুসে সংক্রমনের মাত্রাও বেশি নয়। শারীরিক অবস্থা বেশ স্থিতিশীল।




আরো পড়ুন