1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলবেন সাকিব | starmail24
শিরোনাম :
ম্যারিকো বাংলাদেশ নিয়ে এলো রেড কিং মেনজ কুলিং অয়েল পাসপোর্ট পেতে অপেক্ষা : মালয়েশিয়া প্রবাসীরা ভিসা নবায়ন করতে না পারায় গ্রেফতারের আতঙ্কে পাবনা আতাইকুলায় সন্ত্রাসী-চাঁদাবাজদের কোন স্থান নেই : ওসি জালাল উদ্দিন আর্জেন্টিনায় করোনায় মৃত্যুর সংখ্যা এক লাখ ছাড়িয়েছে করোনাভাইরাসে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ৪০ লাখ ৪৭ হাজার ছাড়িয়েছে টেলিফোনে চিকিৎসা সেবা পাবেন ডিআরইউ সদস্যরা লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা তরলীকৃত প্রাকৃতিক গ্যাস সরবরাহে মালয়েশিয়ার সঙ্গে বাংলাদেশের সমঝোতা স্মারক স্বাক্ষরিত ইরাকে করোনা আইসোলেশন ওয়ার্ডে অগ্নিকাণ্ডে অন্তত ৫২ জনের মৃত্যু ২৩ জুলাই পর্যন্ত শিথিল, ঈদের পর আবারও ১৪ দিনের জন্য কঠোর বিধিনিষেধ




শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলবেন সাকিব

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শনিবার, ১ মে, ২০২১

আগামী মে মাসে শ্রীলঙ্কার বিপক্ষে অনুষ্ঠিতব্য ওয়ানডে সিরিজে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান খেলবেন বলে জানিয়েছে বাংলাদেশে ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিষয়টি নিশ্চিত করে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, আগামী ১৫ থেকে ১৭ মে’র মধ্যে বাংলাদেশে পা রাখবে শ্রীলঙ্কা ওয়ানডে দল। মে মাসেই শুরু হবে ওয়ানডে সিরিজ। আন্তর্জাতিক ক্রিকেটের বিরতি কাটিয়ে এই সিরিজে খেলবেন সাকিব। যদিও ৩০ মে পর্যন্ত চলবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)।

তিনি আরো জানান, শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই একটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। সেক্ষেত্রে এগিয়ে আছে ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণের কারণে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এক ভেন্যুতেই সীমাবদ্ধ রাখতে চাইছে বিসিবি।




আরো পড়ুন