1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়ায় খালেদা জিয়া’র সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল | starmail24
শিরোনাম :
ন্যাশনাল ব্যাংকে ঋণ বিতরণ ও কর্মকর্তা নিয়োগে নিষেধাজ্ঞা লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল মালয়েশিয়ান প্রোডাক্টস এর ইফতার ও গালানাইট অনুষ্ঠিত মালয়েশিয়ায় খালেদা জিয়া’র সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল বাসা ভাড়া নিতে মুনিয়াকে ‘সাহায্য করতে’ বাধ্য হয়েছিলেন বড় বোন নুসরাত বেগম খালেদা জিয়ার আরও কয়েক দিন সময় লাগবে বাসায় ফিরতে দেশে একদিনে আরও ৬০ জনের মৃত্যু , শনাক্ত ১৪৫২ জন বছরের প্রথম শক্তিশালী কালবৈশাখী ঝড় ধেয়ে আসছে আইপিএল থেকে দেশে গেলে ৫ বছরের জেল, বিপাকে অস্ট্রেলিয়ান ক্রিকেটার! হুইপপুত্র শারুন ছবি নিয়ে মুনিয়াকে ব্লাকমেইলে ব্যবহার করতে ছিলেন মরিয়া




মালয়েশিয়ায় খালেদা জিয়া’র সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল

মোহাম্মদ আলী, মালয়েশিয়া প্রতিনিধিঃ
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২ মে, ২০২১

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার আয়োজনে সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী ,বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামানায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার রাজধানী কুয়ালালামপুরের হাংতুয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার কেন্দ্রীয় কার্যালয়ে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

মালয়েশিয়া বিএনপির প্রচার সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম বশির আলমের সঞ্চালনায় স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান রতন তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপি’র সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপি’র সহসভাপতি তালহা মাহমুদ ,সহসাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, আব্দুল্লাহ আল মামুন লিটন ,সাংগঠনিক সম্পাদক মির্জা সালাউদ্দিন,সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ মোল্লা ,প্রকাশনা সম্পাদক মামুন বিন আব্দুল মান্নান ,সহ দপ্তর সম্পাদক এ কে এম হাবিবুর রহমান শিশির প্রমুখ।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু কাওসার ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক হেলাল শিকদার, টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন সংগঠনের নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদের জুয়েল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক দলের সহ প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান,কাজী সোহেল মাহমুদ,শরীফ হোসেন ,মোহাম্মদ জসিম উদ্দিন, নুরে সিদ্দিকী সুমন, আল ইমরান, জাফর বেপারী,যুবদল নেতৃবৃন্দ মধ্যে রমজান আলী, হাসিবুল হোসেন শান্ত,রাজা খান, ইকরাম হোসেন ,মারুফ এলাহী, খোকন ভুঁইয়াসহ আরও অনেকেই।

অনুষ্ঠানে বক্তারা বলেন বাংলাদেশের স্বাধীনতার অর্ধশতাব্দী পেরিয়ে গিয়েছে, কিন্তু আজও আমরা গনতান্ত্রিক অধিকার, ভোটাধিকার,মানবাধিকার, বেঁচে থাকার অধিকার সঠিক ভাবে পাইনি এ ধরনের পরিস্থিতিতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে নতুন করে বাংলাদেশকে গড়ে তুলতে হবে, দেশকে ও দেশের মানুষকে বাঁচাতে বেগম খালেদা জিয়ার রোগমুক্ত জীবনের অত্যান্ত প্রয়োজন তারা আরও বলেন বাংলাদেশের গন মানুষের আস্থার একমাত্র ঠিকানা দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যেমনি অবদান রেখেছিলেন, তেমনি দেশ ও গনতন্ত্রের মুক্তির জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া তার জীবনকে বিলিয়ে দিচ্ছেন, আজ তিনি অসুস্থ অবস্থায় রয়েছেন, তাই আসুন আমরা তার আশু রোগ মুক্তি কামনা করি।




আরো পড়ুন