1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
নারী-পুরুষের মিলন মেলায় পরিণত সিলেটের চা-বাগান, নেই স্বাস্থ্যবিধি - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




নারী-পুরুষের মিলন মেলায় পরিণত সিলেটের চা-বাগান, নেই স্বাস্থ্যবিধি

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ১৬ মে, ২০২১

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ সামলাতে গতবারের মতো এবারো ঈদের ছুটিতে বন্ধ রয়েছে সিলেটের বিনোদন কেন্দ্রগুলো। তবে শহরতলীর লাক্কাতুরা চা-বাগানে ছিলো দর্শনার্থীদের ভিড়। সরকারি বিধি-নিষেধ উপক্ষো করে হাজারো নারী-পুরুষের মিলন মেলায় পরিণত হয় এই চা-বাগান।

সরকারের বিধি নিষেধের মধ্যেও শনিবার বিকেলে লাক্কাতুরা চা বাগান, কাজিরবাজার ব্রিজ, ক্বিনব্রিজ, আলুরতল উদ্যান এলাকায় গিয়ে দেখা গেছে বিনোদন প্রেমিদের ভিড়।

পরিবার নিয়ে ঈদ উদযাপন করতে একটু যান্ত্রিক কাঠামো থেকে বের হয়ে বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে বিভিন্ন স্থান থেকে সিএনজি চালিত অটোরিকশা, মোটরসাইকেল ও ব্যক্তিগত গাড়িতে করে মানুষ এসব স্পটে আসছেন। আগতদের অর্ধেকই তরুণ-তরুণী। বাকিরা এসেছেন পরিবার নিয়ে।

এদিকে নগরীর অন্যতম বিনোদন কেন্দ্র ওসমানী শিশু উদ্যান, জাকারিয়া সিটি, ড্রিমল্যান্ড পার্ক বন্ধ থাকায় অনেকেই এসব কেন্দ্রগুলোর সামনে এসে বন্ধ পেয়ে ঘুরে যাচ্ছেন। কেউ আবার কেন্দ্রগুলোর সামনে সেলফি তুলেই মনের বাসনা পূরণ করছেন।

বিনোদন কেন্দ্রগুলোর কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা গেছে, স্বাস্থ্যবিধি মেনে তারা বিনোদন কেন্দ্র খোলার জন্য অনুমতি চেয়েছিলেন কিন্তু করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় পাননি।




আরো পড়ুন