1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
নির্যাতিত ফিলিস্তিনিদের পক্ষে পোস্ট দেওয়ায় অস্ট্রিয়ার ক্ষমতাসীন দলের এমপি বহিষ্কার | starmail24
শিরোনাম :
বানিয়াচংয়ে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে কলেজছাত্রী নিহত মালয়েশিয়া ফ্র্যাঞ্চাইজি শিল্পের উল্লেখযোগ্য অগ্রগতি অর্জন, সুযোগ নিতে পারে বাংলাদেশ! বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত প্রবাসীদের কল্যাণে কাজ করার অঙ্গীকার মালয়েশিয়া বিডি প্রেসক্লাবের উত্তরায় সাংবাদিকতার নামে প্রতারণা, থানায় অভিযোগ আতাইকুলায় চুরি, ছিনতাই ও ডাকতি প্রতিরোধে নৈশপ্রহরীদের সাথে থানা পুলিশের আলোচনা সভা প্রবাসীরা ৫০ বছরে দেশে পাঠিয়েছেন ২৩১ বিলিয়ন ডলার দূতাবাসের ডিজিটাল সেবার মারপ্যাঁচে দিশেহারা পাসপোর্ট প্রত্যাশি প্রবাসীরা মালয়েশিয়া সহ ১১ দেশের যাত্রীরা করোনার সম্পুর্ন ডোজ টিকা না নিলে বাংলাদেশে আসতে পারবেন না মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন




নির্যাতিত ফিলিস্তিনিদের পক্ষে পোস্ট দেওয়ায় অস্ট্রিয়ার ক্ষমতাসীন দলের এমপি বহিষ্কার

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ১৬ মে, ২০২১

নির্যাতিত ফিলিস্তিনিদের সঙ্গে একাত্মতা ঘোষণা করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দেওয়ায় অস্ট্রিয়ার ক্ষমতাসীন দল ওভিপির (অস্ট্রিয়ান পিপলস পার্টি) এমপি রেসুল ইয়েগিটকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

দলের জন্য বিশেষ করে প্রধানমন্ত্রী সেবাস্তিয়ান কুর্জের জন্য নিবেদিতপ্রাণ কর্মী হিসেবে পরিচিত ওই জনপ্রিতিনিধি ‘ফ্রি প্যালেস্টাইন’ লিখে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দেওয়ায় তাকে এ পরিণতি ভোগ করতে হয়। খবর আনাদোলুর।

ইয়েগিট বলেন, কোনো প্রধানমন্ত্রী যদি তার সরকারি কার্যালয়ে অন্য দেশের পতাকা টাঙিয়ে রাখতে পারেন, তাহলে সামাজিক যোগাযোগমাধ্যমে আমি আমার পছন্দের দেশকে সমর্থন করতে পারব না কেন? অস্ট্রিয়ার ক্ষমতাসীন দলের ওই এমপি গত শুক্রবার ফ্রি প্যালাস্টাইন লিখে ফিলিস্তিনের পতাকা তার ফেসবুক অ্যাকাউন্টের প্রোফাইল পিকচারে রাখেন।

এর দেড় ঘণ্টা পরই দলের প্রধান কার্যালয় থেকে ফোন করে তার বহিষ্কারাদেশের বিষয়টি জানিয়ে দেওয়া হয়।

কট্টর ডানপন্থি বিরোধী দলের সমালোচনার মুখে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

২০১৫-১৯ পর্যন্ত দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ কাজ করেছেন তরুণ এ রাজনীতিবিদ। এর পর বাকি দুই বছর কেন্দ্রীয় প্রশাসনেও গুরুত্বপূর্ণ কাজ করেছেন তিনি।




আরো পড়ুন