1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
সাংবাদিক রোজিনার মুক্তি ও দায়ীদের শাস্তি দাবি বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার | starmail24
শিরোনাম :
মোংলা উপজেলা ভাইস চেয়ারম্যানের ঠিকাদারী প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবি মালয়েশিয়ায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে ভার্চুয়াল আলোচনা সভা লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব স্ত্রীর ধাক্কায় ট্রাকের নিচে পড়ে প্রাণ গেল স্বামীর আজ রাতে ফাইজারের টিকা আসাছে এফবিসিসিআই প্রেসিডেন্টের সাথে সেন্টার ফর এনআরবি প্রতিনিধিদলের সাক্ষাৎ দেশে এ পর্যন্ত করোনার ১৪০ ভ্যারিয়েন্ট, সর্তক না হলে মহাবিপদ রামপালে জলোচ্ছ্বাসে ভেসে গেছে কোটি টাকার চিংড়ি ঘের সাংবাদিক রোজিনার মুক্তি ও দায়ীদের শাস্তি দাবি বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার ফিলিস্তিনের উপর ইসরাইলের হামলার তীব্র নিন্দা বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার নেতাদের




সাংবাদিক রোজিনার মুক্তি ও দায়ীদের শাস্তি দাবি বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃর্শত মুক্তি ও দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার নেতারা।

১৮ মে মঙ্গলবার সংগঠনটির কার্যনির্বাহী কমিটির পক্ষে সিনিয় সহসভাপতি আহমাদুল কবির ও সাধারণ সম্পাদক বশির আহমেদ ফারুক এক বিবৃতিতে এ ঘটনাকে উদ্বেগজনক, মুক্ত ও অনুসন্ধানী সাংবাদিকতার ওপর চরম আঘাত হিসেবে উল্লেখ করেন।

বিবৃতিতে বলা হয়, পেশাগত দায়িত্ব পালনকালে একজন সাংবাদিককে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগে ঘণ্টার পর ঘণ্টা আটকে রেখে নির্যাতন ও অপদস্ত করা হয়েছে; যা কখনই মেনে নেওয়া যায় না। একজন পেশাদার সাংবাদিকের সঙ্গে এমন আচরণ করার পর তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে; যা সাংবাদিক সমাজকে ভাবিয়ে তুলেছে।

অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামকে মুক্তি দিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের যে বা যারা এ ঘটনায় জড়িত তাদের শাস্তি দিতে হবে।

উল্লেখ্য, অনুমতি ছাড়া মোবাইল ফোনে সরকারি গুরুত্বপূর্ণ নথির ছবি তোলা এবং আরও কিছু নথি লুকিয়ে রাখার অভিযোগে সোমবার রাতে রোজিনা

ইসলামের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়। এ মামলায় মঙ্গলবার সকালে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে তাকে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের অভিযোগের ভিত্তিতে স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব ডা. মো. শিব্বির আহমেদ উসমানী এ মামলা দায়ের করেন।




আরো পড়ুন