1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
রামপালে জলোচ্ছ্বাসে ভেসে গেছে কোটি টাকার চিংড়ি ঘের - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




রামপালে জলোচ্ছ্বাসে ভেসে গেছে কোটি টাকার চিংড়ি ঘের

স্টার মেইল, মোংলা
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৬ মে, ২০২১

ইয়াসের প্রভাবে সৃষ্ট জলোচ্ছ্বাসে বাগেরহাটের রামপাল উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৯শ ১৭টি চিংড়ি ঘের তলিয়ে গেছে।

বুধবার (২৬ মে) বিকেলে বিষয়টি নিশ্চিত করে রামপাল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবীর হোসেন জানিয়েছেন, জলোচ্ছ্বাসে ভেসে গেছে প্রায় কোটি টাকার মাছ।

এ ছাড়া, দুপুরের দিকে পানির প্রচণ্ড চাপে রামপালের একটি বাঁধ ভেঙে যায়। উপজেলার বগুড়া নদীর পাড়ের বাঁধের ১শ মিটার জায়গা ভেঙে পানি ঢুকে পড়ে হুড়কা ইউনিয়নে। এতে মুহূর্তের মধ্যে পানিবন্দী হয়ে পড়েন ওই এলাকার প্রায় ২শ পরিবার।

ইউএনও মোহাম্মদ কবীর হোসেন জানান, বাঁধ ভাঙার খবর পেয়ে বাগেরহাটের নবাগত জেলা প্রশাসক বিকেলে রামপালে ছুটে আসেন। এরপর ওই এলাকা পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্ত অর্ধশত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। জেলা প্রশাসকের নির্দেশনায় বিকেলেই বাঁধ মেরামতের কাজ শুরু করা হয়।

ইউএনও মোহাম্মদ কবীর হোসেন বলেন, উপজেলার সার্বিক ক্ষয়ক্ষতি নিরূপণে বিভিন্ন দপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তারা কাজ করছেন, রাতে না হয় বৃহস্পতিবার সঠিক তথ্য পাওয়া যাবে।

 




আরো পড়ুন