1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
এফবিসিসিআই প্রেসিডেন্টের সাথে সেন্টার ফর এনআরবি প্রতিনিধিদলের সাক্ষাৎ - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




এফবিসিসিআই প্রেসিডেন্টের সাথে সেন্টার ফর এনআরবি প্রতিনিধিদলের সাক্ষাৎ

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ৩১ মে, ২০২১

সেন্টার ফর এনআরবি এর ৭ সদস্যের এক প্রতিনিধি দল এফবিসিসিআই প্রেসিডেন্ট জনাব মােঃ জসিম উদ্দিনের সাথে ফেডারেশন ভবনে এক বৈঠকে এ মিলিত হন। চেয়ারপার্সন এম এস সেকি চৌধুরীর নেতৃত্বে প্রতিনিধি দলে অন্যান্যদের মধ্যে ছিলেন ইতিয়াক আহমদ চৌধুরী, ইঞ্জিনিয়ার শাহজাহান খাদেম, সুয়েব চৌধুরী, মাহাবুব আনাম,ইঞ্জিনিয়ার এম এ রাজ্জাক, এবিএম মােস্তাক হােসেন ও রিসার্চ টিমের সদস্য সাদাত আহমদ শাওন।

প্রতিনিধি দল নির্বাচনে বিজয়ের জন্য প্রেসিডেন্টকে অভিনন্দন জানান এবং তাঁর কার্যকালে সব ধরনের সহযােগিতার আশ্বাস প্রদান করেন। বৈঠকে প্রতিনিধি দল বন্ডে বিনিয়োেগ সহ নানা বিষয়ে প্রবাসীদের সমস্যা, বিমান পরিবহনে বিপর্যয়, করনাকালে আটকে পড়া প্রবাসীদের পাশে থাকা এবং চাকুরীতে পুনরায় যােগদানেরীয় সহযােগিতার পাশাপাশি এফবিসিসিআই এর ভূমি গ্রহন, গরীব প্রবাসীদের লাশ বহনে বিমানের চার্জ আদায়ের সমস্যা সহ নানা বিষয় তুলে ধরেন।

এফবিসিসিআই প্রেসিডেন্ট মনযোগ সহকারে বিষয় গুলো শুনেন এবং সর্বাত্মক সহযােগিতার আশ্বাস প্রদান করেন। এ ব্যাপারে তিনি এনআরবি সেন্টারের সাথে যৌথভাবে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। এসময় এফবিসিসিআই এর অন্যান্য নেতৃবৃন্দ উপতি ছিলেন।




আরো পড়ুন