1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :




এফবিসিসিআই প্রেসিডেন্টের সাথে সেন্টার ফর এনআরবি প্রতিনিধিদলের সাক্ষাৎ

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ৩১ মে, ২০২১

সেন্টার ফর এনআরবি এর ৭ সদস্যের এক প্রতিনিধি দল এফবিসিসিআই প্রেসিডেন্ট জনাব মােঃ জসিম উদ্দিনের সাথে ফেডারেশন ভবনে এক বৈঠকে এ মিলিত হন। চেয়ারপার্সন এম এস সেকি চৌধুরীর নেতৃত্বে প্রতিনিধি দলে অন্যান্যদের মধ্যে ছিলেন ইতিয়াক আহমদ চৌধুরী, ইঞ্জিনিয়ার শাহজাহান খাদেম, সুয়েব চৌধুরী, মাহাবুব আনাম,ইঞ্জিনিয়ার এম এ রাজ্জাক, এবিএম মােস্তাক হােসেন ও রিসার্চ টিমের সদস্য সাদাত আহমদ শাওন।

প্রতিনিধি দল নির্বাচনে বিজয়ের জন্য প্রেসিডেন্টকে অভিনন্দন জানান এবং তাঁর কার্যকালে সব ধরনের সহযােগিতার আশ্বাস প্রদান করেন। বৈঠকে প্রতিনিধি দল বন্ডে বিনিয়োেগ সহ নানা বিষয়ে প্রবাসীদের সমস্যা, বিমান পরিবহনে বিপর্যয়, করনাকালে আটকে পড়া প্রবাসীদের পাশে থাকা এবং চাকুরীতে পুনরায় যােগদানেরীয় সহযােগিতার পাশাপাশি এফবিসিসিআই এর ভূমি গ্রহন, গরীব প্রবাসীদের লাশ বহনে বিমানের চার্জ আদায়ের সমস্যা সহ নানা বিষয় তুলে ধরেন।

এফবিসিসিআই প্রেসিডেন্ট মনযোগ সহকারে বিষয় গুলো শুনেন এবং সর্বাত্মক সহযােগিতার আশ্বাস প্রদান করেন। এ ব্যাপারে তিনি এনআরবি সেন্টারের সাথে যৌথভাবে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। এসময় এফবিসিসিআই এর অন্যান্য নেতৃবৃন্দ উপতি ছিলেন।




আরো পড়ুন