1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা

জসিম উদ্দীন সরকার, লেবানন:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ জুলাই, ২০২১

লেবাননে বসবাসরত সিলেট প্রবাসীদের গঠিত শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও অত্র সংগঠনের সভাপতি শামিম আহমেদকে বিদায়ী স্বংবর্ধনা দিয়েছে সংগঠনটি। রাজধানী বৈরুতের আলকোলায় দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও বিদায়ী স্বংবর্ধনা উপলক্ষে সভার আয়োজন করা হয়।

শাহজালাল প্রবাসী সংগঠনের উপদেষ্টা ফজলু মিয়া আফজালের সভাপতিত্বে এবং সাধারন সম্পদক জাহিদুল হাসান রুমান ও আব্দুল হান্নানের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সভাপতি শামিম আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান উপদেষ্টা আব্দুল আহাদ রাহমান, উপদেষ্টা সদস্য জিয়াউল হক, আবুল হাসান, আনসার আলী, জহির উদ্দিন মন্ত্রি , শাহ মনিরুল ইসলাম, হাফিজ আরজু মিয়া, সহ সাধারণ সম্পাদক বাহারাম খান সহ অনেকে।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক সুলতান আহমেদ শিপু ও শুভেচ্ছা বক্তব্য রাখেন খসরু মিয়া।

বক্তব্য রাখেন সংগঠনের প্রচার সম্পাদক আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, অর্থ সম্পাদক জামিল আহমদ, সহ অর্থ সম্পাদক বশির মিয়া, আল জারিফ শাখার সভাপতি রুবেল আহমদ, আলাই শাখার  সভাপতি শাহ নুর আহমদ, সাইদুর রাহমান, সুরুজ মিয়া, লুৎফুর রাহমান, মুকাদ্দের মিয়া, ফখরুল ইসালাম, আনোয়ার হোসেন, দেলোয়ার হোসেন, আব্দুর রাজ্জাক, দুলাল আহমেদ, আব্দুল কাহার, কবির মিয়া, সালামান আহমেদ, জসিম উদ্দিন, শাহিন মিয়া,  সালিক মিয়া, আলি মিয়া সহ আরো অনেকে।

অনুষ্ঠানে সংগঠনের দ্বশম বর্ষপূর্তি উপলক্ষে সবার মাঝে যেমন আনন্দে বন্যা বয়ে যায়, তেমনি সভপতিকে বিদায় দিতে গিয়ে কান্নার রোল বয়ে যায়। মা মাটির টানে অত্র সংগঠনের সভাপতি লেবানন থেকে স্বদেশ প্রত্যাবর্তন করবেন।

বিদায়ী সভাপতি শামিম আহমাদ এর হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেয়া হয় এবং শাহ্জালাল প্রবাসী সংগঠন লেবাননের দ্বশম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয়।

অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও সকল শাখা কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।




আরো পড়ুন