1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন | starmail24
শিরোনাম :
বানিয়াচংয়ে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে কলেজছাত্রী নিহত মালয়েশিয়া ফ্র্যাঞ্চাইজি শিল্পের উল্লেখযোগ্য অগ্রগতি অর্জন, সুযোগ নিতে পারে বাংলাদেশ! বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত প্রবাসীদের কল্যাণে কাজ করার অঙ্গীকার মালয়েশিয়া বিডি প্রেসক্লাবের উত্তরায় সাংবাদিকতার নামে প্রতারণা, থানায় অভিযোগ আতাইকুলায় চুরি, ছিনতাই ও ডাকতি প্রতিরোধে নৈশপ্রহরীদের সাথে থানা পুলিশের আলোচনা সভা প্রবাসীরা ৫০ বছরে দেশে পাঠিয়েছেন ২৩১ বিলিয়ন ডলার দূতাবাসের ডিজিটাল সেবার মারপ্যাঁচে দিশেহারা পাসপোর্ট প্রত্যাশি প্রবাসীরা মালয়েশিয়া সহ ১১ দেশের যাত্রীরা করোনার সম্পুর্ন ডোজ টিকা না নিলে বাংলাদেশে আসতে পারবেন না মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন




মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস। বাঙালির জাতীয় জীবনে সবচেয়ে হৃদয় বিদারক ও মর্মস্পর্শী দিন। ইতিহাসের মহানায়ক, হাজার বছরের শ্রেষ্ঠতম বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৫ সালের এই দিনে স্বপরিবারে নৃশংসভাবে নিহত হন স্বাধীনতা বিরোধী খুনী চক্রের হাতে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও ‘রক্তাক্ত ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির উদ্যোগে রোববার রাত সাড়ে ৯ টায় ভার্চুয়ালি এক আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।

আওয়ামী লীগ আহ্বায়ক এম.রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও মিনহাজ উদ্দিন মিরানের সঞ্চালনায় এতে সরাসরি ভার্চুয়ালি প্রোগামে সংযুক্ত হন জনাব সোহরাওয়ার্দী হোসেন সরোয়ার, জসিম উদ্দিন চৌধুরী, মালয়েশিয়া ইউনিভার্সিটি মালায়ার লেকচারার মোঃ সোহেল রানা, আব্দুল করিম, মোস্তফা তালুকদার, কবি আলমগীর হেসেন, মোঃ হুমায়ুন কবীর আমির, শ্রী সন্জয় খান্না বিদ্যুৎ, শাহজালাল, সাখাওয়াত হোসেন, মোঃ মাসঝুম হোসেন রোসি, লিংকন, কাজাং আওয়ামী লীগের সভাপতি শ্রী রঞ্জন ভৌমিক, পুচং আওয়ামী লীগের সভাপতি মোঃ মনির, পেনাং থেকে আজহার, সামসুল ইসলাম, বুকিত বিনতাং আওয়ামী লীগের সভাপতি লাল্টু বিশ্বাস ও সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম সহ ছাত্র লীগের যুবলীগের অসংখ্য নেতৃবৃন্দ।

অলোচনায় ভার্চুয়ালী সংযুক্ত বক্তারা বলেন, শোককে শক্তিতে পরিণত করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেন, আওয়ামী লীগের উন্নয়নকে দাবিয়ে রাখতে পারবে না। কারণ প্রত্যেকটি মানুষের ভেতর বঙ্গবন্ধুর ও স্বাধীনতার চেতনা রয়েছে। এই চেতনায় দেশ এগিয়ে চলেছে।

আলোচোনার শুরুতেই হাজার বছরের শ্রেষ্ঠতম বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্টে নৃশংসভাবে নিহত পরিবারের সকল শহীদ, মুক্তিযোদ্ধা এবং দেশ ও জাতির কল্যাণ এবং সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন সুরাও আল কারিম,বুকিত বিনতাং এই ইমাম মাওলানা তৌহিদুল ইসলাম।




আরো পড়ুন