1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
আতাইকুলায় চুরি, ছিনতাই ও ডাকতি প্রতিরোধে নৈশপ্রহরীদের সাথে থানা পুলিশের আলোচনা সভা | starmail24
শিরোনাম :
বানিয়াচংয়ে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে কলেজছাত্রী নিহত মালয়েশিয়া ফ্র্যাঞ্চাইজি শিল্পের উল্লেখযোগ্য অগ্রগতি অর্জন, সুযোগ নিতে পারে বাংলাদেশ! বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত প্রবাসীদের কল্যাণে কাজ করার অঙ্গীকার মালয়েশিয়া বিডি প্রেসক্লাবের উত্তরায় সাংবাদিকতার নামে প্রতারণা, থানায় অভিযোগ আতাইকুলায় চুরি, ছিনতাই ও ডাকতি প্রতিরোধে নৈশপ্রহরীদের সাথে থানা পুলিশের আলোচনা সভা প্রবাসীরা ৫০ বছরে দেশে পাঠিয়েছেন ২৩১ বিলিয়ন ডলার দূতাবাসের ডিজিটাল সেবার মারপ্যাঁচে দিশেহারা পাসপোর্ট প্রত্যাশি প্রবাসীরা মালয়েশিয়া সহ ১১ দেশের যাত্রীরা করোনার সম্পুর্ন ডোজ টিকা না নিলে বাংলাদেশে আসতে পারবেন না মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন




আতাইকুলায় চুরি, ছিনতাই ও ডাকতি প্রতিরোধে নৈশপ্রহরীদের সাথে থানা পুলিশের আলোচনা সভা

পাবনা প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

পাবনার আতাইকুলা থানা পুলিশের আয়োজনে চুরি, ছিনতাই ও ডাকাতির প্রতিরোধে বিভিন্ন বাজারে দ্বায়িত্বরত নৈশপ্রহরীদের সঙ্গে সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে স্বাস্থ্য বিধি মেনে থানা চত্বরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে ও তদন্ত কর্মকর্তা সিদ্দিকুর রহমান এর সঞ্চালনায় সচেতনতামূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রোকনুজ্জামান সরকার।

এসময় নৈশপ্রহরীদের দিকনির্দেশনা দিয়ে তিনি বলেন, আপনারা আপনাদের উপর অর্পিত দ্বায়িত্ব সঠিকভাবে পালন করবেন। বাজারে সন্দেহমুলক ভাবে কেউ ঘোরাফেরা করলে পুলিশকে জানাবেন। প্রয়োজনে আমার মোবাইল নাম্বার রেখে দিবেন। রাত যতো গভীর হবে আপনারা ততোই সজাগ থাকবেন। এছাড়া আরো বক্তব্য দেন আতাইকুলা প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি নজরুল ইসলাম বাঁধন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম,আর-আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম বিশ্বাস। এসময় আরো উপস্থিত ছিলেন, আর-আতাইকুলা ইউনিয়নের যুবলীগের সহ-সভাপতি ফারুক আহম্মেদ ছবি ও বিভিন্ন বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, নৈশপ্রহরীরা সহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।




আরো পড়ুন