1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




বানিয়াচংয়ে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে কলেজছাত্রী নিহত

স্টার মেইল, হবিগঞ্জ
  • সর্বশেষ আপডেট : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

হবিগঞ্জের বা‌নিয়াচং উপ‌জেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক তরুণী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন গাড়িচালকসহ চারজন। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে হবিগঞ্জ জেলার বা‌নিয়াচং সড়কের আতুতুড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কাঁকন দাস (২১) বা‌নিয়াচং উপ‌জেলার সুনারু গ্রামের মতি লাল দাসের মেয়ে এবং শ্রীমঙ্গল মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছি‌লেন। আহত চারজনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা দেবাশীষ দাস জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মেয়েটির মৃত্যু হয়েছে।

বানিয়াচং থানার ওসি এমরান হোসেন দুপুরে জানান, বা‌নিয়াচং উপ‌জেলার সুনারু গ্রামের মতি লাল দাস স্ত্রী, দুই মেয়ে ও গাড়িচালক সহ মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে একটি প্রাইভেট কারে করে বা‌নিয়াচংয়ে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা হন। সকাল সা‌ড়ে ১০টায় তাদের গা‌ড়ি‌টি বা‌নিয়াচং উপ‌জেলার আতুতুড়া নামক গ্রামে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়‌কের পা‌শে খাদে পড়ে যায়। এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা হতাহতদের উদ্ধার করেন।

তিনি আরো জানান, খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও জনগণের সহায়তায় তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে মতিলাল দাসের ছোট মেয়ে কাঁকন দাসকে (২১) কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

লাশ হবিগঞ্জ সদর হাসপাতালে রয়েছে। একই গাড়িতে থাকা পরিবারের অন্যান্য সদস্যদের অবস্থাও আশঙ্কাজনক।




আরো পড়ুন