1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
ওমানের রাজধানী মাসকাটে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল - starmail24
শিরোনাম :
সম্প্রীতি রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ইউনাইটেড ইসলামী পার্টির সরকারকে বিপদে ফেলতে পূজামণ্ডপে কোরআন রাখা হয়েছে: ইউনাইটেড ইসলামী পার্টি লাইফাই : আলোর গতিতে আলোকিত হবে বিশ্ব সব ধর্মের মানুষ সমভাবে উন্নয়নের সুফল উপভোগ করছে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাশিয়ায় করোনায় একদিনে সর্বোচ্চ মৃত্যু শিগগিরই ১২-১৭ বছর বয়সী ত্রিশ লাখ শিশুকে ফাইজারের টিকা দেয়া হবে আক্রমণাত্মক ফুটবল খেলে গোল করলেন মেসি পাবনা সাথিয়া ধুলাউড়িতে খাদ্য বান্ধব চাউল বিতারণে অনিয়মের অভিযোগ মালয়েশিয়ায় রেডলাইভ আয়োজন করতে যাচ্ছে, রেড লাইভ জ্যাশ ফ্যাশন এশিয়া অ্যাওয়ার্ড শিশুর প্রতি সহিংসতা নিরসনে পিটিশন হস্তান্তর




ওমানের রাজধানী মাসকাটে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ৪ অক্টোবর, ২০২১

ঘূর্ণিঝড় শাহিনের প্রভাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওমানের রাজধানী মাসকাটের উদ্দেশ্যে যাত্রা শুরু কিছুটা বিলম্বিত হয়। যে কারণে রোববার রাত প্রায় পৌনে ১টা নাগাদ বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে ক্রিকেটাররা।

কিছুটা বিলম্বিত হলেও ওমানের রাজধানী মাসকাটে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। রোববার (৩ অক্টোবর) রাত প্রায় পৌনে ১টা নাগাদ বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে ক্রিকেটাররা।

ঘূর্ণিঝড় শাহিনের প্রভাবে যাত্রা কিছুটা বিলম্বিত হয়। তবে, বিসিবি থেকে পাঠানো ভিডিওচিত্রে দেখা যাচ্ছে, টাইগাররা ক্রিকেটাররা নিরাপদেই ওমানের রাজধানীতে গিয়ে পৌঁছেছেন।

রাত প্রায় পৌনে ৩টা থেকে ৩টার দিকে বাংলাদেশ দলের ক্রিকেটাররা পৌঁছেছেন। সেখান থেকে তাদেরকে নিয়ে যাওয়া হয় পারস্য উপসাগরের তীরবর্তী একটি হোটেলে।

বাংলাদেশ দলের ক্রিকেটাররা ওই হোটেলে একদিন রুম কোয়ারেন্টাইন করবেন। আজ থেকেই ক্রিকেটাররা মাসকাটে করোনা বায়ো-বাবলের মধ্যে প্রবেশ করে ফেললেন। রুম কোয়ারেন্টাইন শেষ করে আগামীকাল থেকেই বিশ্বকাপ প্রস্তুতিতে নেমে পড়বেন মাহমুদউল্লাহ রিয়াদ অ্যান্ড কোং।

সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান আরব আমিরাতে আইপিএল খেলার কারণে দলের সঙ্গে যোগ দেননি। আইপিএল শেষে তারা যোগ দেবেন। এছাড়া হেড কোচ রাসেল ডোমিঙ্গোসহ বাকি কোচিং স্টাফরাও মাসকাটে দলের সঙ্গে যোগ দেবেন।




আরো পড়ুন