1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
মালয়েশিয়ায় বাংলাদেশী ছাত্র-ছাত্রীদের নিয়ে বিএসইউএমের স্টাডি ট্যুর অনুষ্ঠিত হলো রাশিয়ার তেলের ডিপোতে হামলা করলো ইউক্রেন রাশিয়া পারমাণবিক যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে : ভলোদিমির জেলেনস্কি টুঙ্গিপাড়া থেকে ঢাকায় ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীতে বৈশ্বিক খাদ্য সংকটের শঙ্কা থাকলেও বাংলাদেশের খুব ক্ষতি হবে না নির্বাচনকে কেন্দ্র করে ডিসি-এসপিদের সঙ্গে আজ বৈঠকে বসবে ইসি ভিন্ন মতে কথা বলার অধিকার নেই : নুর মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে !




ওমানের রাজধানী মাসকাটে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ৪ অক্টোবর, ২০২১

ঘূর্ণিঝড় শাহিনের প্রভাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওমানের রাজধানী মাসকাটের উদ্দেশ্যে যাত্রা শুরু কিছুটা বিলম্বিত হয়। যে কারণে রোববার রাত প্রায় পৌনে ১টা নাগাদ বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে ক্রিকেটাররা।

কিছুটা বিলম্বিত হলেও ওমানের রাজধানী মাসকাটে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। রোববার (৩ অক্টোবর) রাত প্রায় পৌনে ১টা নাগাদ বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে ক্রিকেটাররা।

ঘূর্ণিঝড় শাহিনের প্রভাবে যাত্রা কিছুটা বিলম্বিত হয়। তবে, বিসিবি থেকে পাঠানো ভিডিওচিত্রে দেখা যাচ্ছে, টাইগাররা ক্রিকেটাররা নিরাপদেই ওমানের রাজধানীতে গিয়ে পৌঁছেছেন।

রাত প্রায় পৌনে ৩টা থেকে ৩টার দিকে বাংলাদেশ দলের ক্রিকেটাররা পৌঁছেছেন। সেখান থেকে তাদেরকে নিয়ে যাওয়া হয় পারস্য উপসাগরের তীরবর্তী একটি হোটেলে।

বাংলাদেশ দলের ক্রিকেটাররা ওই হোটেলে একদিন রুম কোয়ারেন্টাইন করবেন। আজ থেকেই ক্রিকেটাররা মাসকাটে করোনা বায়ো-বাবলের মধ্যে প্রবেশ করে ফেললেন। রুম কোয়ারেন্টাইন শেষ করে আগামীকাল থেকেই বিশ্বকাপ প্রস্তুতিতে নেমে পড়বেন মাহমুদউল্লাহ রিয়াদ অ্যান্ড কোং।

সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান আরব আমিরাতে আইপিএল খেলার কারণে দলের সঙ্গে যোগ দেননি। আইপিএল শেষে তারা যোগ দেবেন। এছাড়া হেড কোচ রাসেল ডোমিঙ্গোসহ বাকি কোচিং স্টাফরাও মাসকাটে দলের সঙ্গে যোগ দেবেন।




আরো পড়ুন