1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিশুর প্রতি সহিংসতা নিরসনে পিটিশন হস্তান্তর - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




শিশুর প্রতি সহিংসতা নিরসনে পিটিশন হস্তান্তর

স্টার মেইল ডেস্ক
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

শিশুদের প্রতি সকল প্রকার সহিংসতা নিরসনের লক্ষ্যে শারীরিক ও মানসিক শাস্তির সাথে সম্পৃক্ত বিষয়সমূহ বিদ্যমান শিশু আইন ২০১৩ এর সাথে অর্ন্তভূক্তকরণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দায়িত্ব ও কর্তব্য নির্ধারণে পিটিশন হস্তান্তর করা হয়েছে।

গত সোমবার (৪ অক্টোবর) জাতীয় সংসদ ভবনে স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির সভাপতির কার্যালয়ে শিশু বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শামসুল হক টুকু এমপির কাছে এ পিটিশন হস্তান্তর করা হয়।

পাঁচ হাজার সংহতি স্বাক্ষর সম্বলিত পিটিশন হস্তান্তর করা হয় এবং বিষয়টি আগামী সংসদ অধিবেশনে উত্থাপনের দাবি জানানো হয়।

পিটিশন হস্তাস্তরের সময় উপস্থিত ছিলেন ইনসিডিন বাংলাদেশের নির্বাহী পরিচালক ও শিশু সুরক্ষায় আমরা (এস.এস.এ) এর পক্ষে এ.কে.এম. মুশতাক আলী, অপারেশন চীফ মো. মুশফিবুর রহমান, প্রকল্প সমন্বয়কারী নাওশাদ মাহাবুব মির্জা ও নুরজাহান আক্তার।




আরো পড়ুন