1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
সরকারকে বিপদে ফেলতে পূজামণ্ডপে কোরআন রাখা হয়েছে: ইউনাইটেড ইসলামী পার্টি - starmail24
শিরোনাম :
মালয়েশিয়ার ক্যাম্পে থাকা বাংলাদেশীদের দ্রুত দেশে প্রেরণে ক্যাম্প কমান্ডারকে অনুরোধ বাংলাদেশ হাইকমিশনারের বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজারবাগ পী‌রের প‌ক্ষে প্রধানমন্ত্রীর হস্ত‌ক্ষেপ কামনা মালয়েশিয়ায় বিএনপি কর্তৃক বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিদেশে চিকিৎসা পাঠানোর জন্য দোয়া মাহফিল দেশে দ্বিতীয় ডোজের আওতায় সাড়ে তিন কোটির বেশি মানুষ সাংবাদিক গোলাম ময়নুল আহসানের পিতার ইন্তেকালে ডিআরইউ’র শোক প্রকাশ ‘জামায়াতের রাজনীতির কারণেই আলেমরা বিতর্কিত হয়েছে’ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা উলামা পীর মাশায়েখ ঐক্য পরিষদের মালয়েশিয়ার পেনাং রাজ্যের শিল্পমালিকগণ বাংলাদেশ থেকে প্র্রকৌশলী নিয়োগে আগ্রহী সাংবাদিক আতিকের বাবার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক




সরকারকে বিপদে ফেলতে পূজামণ্ডপে কোরআন রাখা হয়েছে: ইউনাইটেড ইসলামী পার্টি

স্টার মেইল, ঢাকা
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন বলেছেন, কিছুদিন আগে হেফাজত যেরকম তাণ্ডব চালিয়েছিল সে রকম আরেকটি তাণ্ডব ঘটাতে কুমিল্লায় সাম্প্রদায়িক হামলা ঘটানো হয়েছে। সরকারকে বিপদে ফেলতে, আমাদের দেশে অশান্তি তৈরি করার জন্য কুমিল্লার পূজামণ্ডপে কোরআন শরীফ রাখা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে সংগঠনটি থেকে এ কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে ইসমাইল হোসাইন বলেন, যারাই এই ঘটনা ঘটিয়েছে, যারা এ ষড়যন্ত্রের সাথে জড়িত ‑ অনতিবিলম্বে তাদের পরিচয় জাতিকে জানিয়ে দিন। মুসলমানদের বিভ্রান্ত করার জন্য, আলেম সমাজকে বিভ্রান্ত করার জন্য, জামায়াত-বিএনপির ওই হেফাজত ‑ এই ষড়যন্ত্রের সঙ্গে সম্পৃক্ত।

তিনি বলেন, আমাদের দেশে কিছুদিন আগে হেফাজতওয়ালারা অন্যায়ভাবে এই দেশের আপামর জনতাকে বিপথগামী করার জন্য মামুনুল হককে ক্ষেপিয়ে দিয়ে এদেশের আলেম সমাজের ক্ষতি করেছে। আবারও ক্ষতিগ্রস্ত করার জন্য ধর্মভীরু জনগণকে রাজপথে নামার জন্য পূজামণ্ডপে ষড়যন্ত্র করে কোরআন রাখা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন – বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন, সহসভাপতি মাওলানা আব্দুল সাত্তার প্রমুখ




আরো পড়ুন