1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
সাবেক ছাত্রদলনেতা আকরামের মুক্তির দাবিতে মিছিল - starmail24
শিরোনাম :
মালয়েশিয়ার ক্যাম্পে থাকা বাংলাদেশীদের দ্রুত দেশে প্রেরণে ক্যাম্প কমান্ডারকে অনুরোধ বাংলাদেশ হাইকমিশনারের বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজারবাগ পী‌রের প‌ক্ষে প্রধানমন্ত্রীর হস্ত‌ক্ষেপ কামনা মালয়েশিয়ায় বিএনপি কর্তৃক বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিদেশে চিকিৎসা পাঠানোর জন্য দোয়া মাহফিল দেশে দ্বিতীয় ডোজের আওতায় সাড়ে তিন কোটির বেশি মানুষ সাংবাদিক গোলাম ময়নুল আহসানের পিতার ইন্তেকালে ডিআরইউ’র শোক প্রকাশ ‘জামায়াতের রাজনীতির কারণেই আলেমরা বিতর্কিত হয়েছে’ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা উলামা পীর মাশায়েখ ঐক্য পরিষদের মালয়েশিয়ার পেনাং রাজ্যের শিল্পমালিকগণ বাংলাদেশ থেকে প্র্রকৌশলী নিয়োগে আগ্রহী সাংবাদিক আতিকের বাবার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক




সাবেক ছাত্রদলনেতা আকরামের মুক্তির দাবিতে মিছিল

স্টার মেইল, ঢাকা
  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য আকরামুল হাসান মিন্টুর মুক্তির দাবিতে রাজধানীতে পৃথক মিছিল সমাবেশ করেছে ছাত্রদল নেতাকর্মীরা।

ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের উদ্যোগে শনিবার রাজধানীর কল্যাণপুর ইবনে সিনা হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে শ্যামলী গিয়ে শেষ হয় বিক্ষোভ মিছিলটি। ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সদস্য সচিব আশরাফুল হোসেন মামুন মিছিলটির নেতৃত্ব দেন।

ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সদস্য সচিব আশরাফুল হোসেন মামুনের নেতৃত্ব মিছিলে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আমিনুর রহমান শান্ত, দেওয়ান সাঈদুল ইসলাম পলাশ, আকরাম আহমেদ, তরিকুল ইসলাম রানা, আতিক চৌধুরী হাবিব, সদস্য কামরুল ইসলাম বাদশাহ, সাইফুল ইসলাম সজীব, শহীদুল ইসলাম, মনির হোসেন শাওনসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, অবৈধ ক্ষমতাকে দীর্ঘয়িত করার জন্যই আকরামুল হাসান মিন্টুকে আদালত জামিন না দিয়ে কারাগারে পাঠিয়েছে। এটি বিরোধী দলের নেতাকর্মীদের দমনপীড়নেরই একটি অংশ। তারা অবিলম্বে আকরামুল হাসান মিন্টু নিঃশর্ত মুক্তি দাবি করেন।

এদিকে আকরামুল হাসান মিন্টুর জামিন বাতিলের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে মশাল মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা। শনিবার রাত আটটার দিকে রাজধানীর মগবাজার রেলগেট থেকে এফডিসি মোড় পর্যন্ত মহানগর উত্তর ছাত্রদলের উদ্যোগে এই মশাল মিছিল অনুষ্ঠিত হয়।

মশাল মিছিলে ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক জসিম শিকদার রানা, যুগ্ম আহ্বায়ক সাজেদ আহমেদ, জাহিদ হাসান রাসেল ও মইনুল ইসলাম মানিকসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।




আরো পড়ুন