1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
সাবেক ছাত্রদলনেতা আকরামের মুক্তির দাবিতে মিছিল - starmail24
শিরোনাম :
মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা হাজী সেলিমের স্ত্রীর ৫৪তম জন্মবার্ষিকী আজ নির্বাচন কমিশনার হতে চান স্বাস্থ্যের সেই বিতর্কিত সিরাজুল হক খান




সাবেক ছাত্রদলনেতা আকরামের মুক্তির দাবিতে মিছিল

স্টার মেইল, ঢাকা
  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য আকরামুল হাসান মিন্টুর মুক্তির দাবিতে রাজধানীতে পৃথক মিছিল সমাবেশ করেছে ছাত্রদল নেতাকর্মীরা।

ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের উদ্যোগে শনিবার রাজধানীর কল্যাণপুর ইবনে সিনা হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে শ্যামলী গিয়ে শেষ হয় বিক্ষোভ মিছিলটি। ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সদস্য সচিব আশরাফুল হোসেন মামুন মিছিলটির নেতৃত্ব দেন।

ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সদস্য সচিব আশরাফুল হোসেন মামুনের নেতৃত্ব মিছিলে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আমিনুর রহমান শান্ত, দেওয়ান সাঈদুল ইসলাম পলাশ, আকরাম আহমেদ, তরিকুল ইসলাম রানা, আতিক চৌধুরী হাবিব, সদস্য কামরুল ইসলাম বাদশাহ, সাইফুল ইসলাম সজীব, শহীদুল ইসলাম, মনির হোসেন শাওনসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, অবৈধ ক্ষমতাকে দীর্ঘয়িত করার জন্যই আকরামুল হাসান মিন্টুকে আদালত জামিন না দিয়ে কারাগারে পাঠিয়েছে। এটি বিরোধী দলের নেতাকর্মীদের দমনপীড়নেরই একটি অংশ। তারা অবিলম্বে আকরামুল হাসান মিন্টু নিঃশর্ত মুক্তি দাবি করেন।

এদিকে আকরামুল হাসান মিন্টুর জামিন বাতিলের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে মশাল মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা। শনিবার রাত আটটার দিকে রাজধানীর মগবাজার রেলগেট থেকে এফডিসি মোড় পর্যন্ত মহানগর উত্তর ছাত্রদলের উদ্যোগে এই মশাল মিছিল অনুষ্ঠিত হয়।

মশাল মিছিলে ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক জসিম শিকদার রানা, যুগ্ম আহ্বায়ক সাজেদ আহমেদ, জাহিদ হাসান রাসেল ও মইনুল ইসলাম মানিকসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।




আরো পড়ুন