1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
সাংবাদিক আতিকের বাবার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক - starmail24
শিরোনাম :
মালয়েশিয়ার ক্যাম্পে থাকা বাংলাদেশীদের দ্রুত দেশে প্রেরণে ক্যাম্প কমান্ডারকে অনুরোধ বাংলাদেশ হাইকমিশনারের বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজারবাগ পী‌রের প‌ক্ষে প্রধানমন্ত্রীর হস্ত‌ক্ষেপ কামনা মালয়েশিয়ায় বিএনপি কর্তৃক বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিদেশে চিকিৎসা পাঠানোর জন্য দোয়া মাহফিল দেশে দ্বিতীয় ডোজের আওতায় সাড়ে তিন কোটির বেশি মানুষ সাংবাদিক গোলাম ময়নুল আহসানের পিতার ইন্তেকালে ডিআরইউ’র শোক প্রকাশ ‘জামায়াতের রাজনীতির কারণেই আলেমরা বিতর্কিত হয়েছে’ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা উলামা পীর মাশায়েখ ঐক্য পরিষদের মালয়েশিয়ার পেনাং রাজ্যের শিল্পমালিকগণ বাংলাদেশ থেকে প্র্রকৌশলী নিয়োগে আগ্রহী সাংবাদিক আতিকের বাবার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক




সাংবাদিক আতিকের বাবার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

স্টার মেইল, ঢাকা
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

ব্রেকিংনিউজের সিনিয়র রিপোর্টার এস এম আতিক হাসানের পিতা হেলথ ইন্সপেক্টর (অবঃ) মো. লুৎফর রহমান ইসহাকের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (৯ নভেম্বর) রাতে বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত বিবৃতিতে তিনি এ শোক ও দু:খ প্রকাশ করেন।

শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “মো. লুৎফর রহমান ইসহাকের ইন্তেকালে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি আমি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। সৎ, সজ্জন ও ধার্মিক মানুষ হিসেবে মরহুম মো. লুৎফর রহমান (ইসহাক) নিজ এলাকায় সকলের নিকট সুপরিচিত এবং শ্রদ্ধাভাজন ছিলেন। পেশাগত জীবনে নীতিবান মানুষ হিসেবে তিনি তাঁর দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালন করেছেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তার শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও শোক জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী ও যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

মঙ্গলবার বিকেলে বার্ধক্যজনিত কারণে সিরাজগঞ্জের শাহজাদপুরের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।




আরো পড়ুন