1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




মালয়েশিয়ার ক্যাম্পে থাকা বাংলাদেশীদের দ্রুত দেশে প্রেরণে ক্যাম্প কমান্ডারকে অনুরোধ বাংলাদেশ হাইকমিশনারের

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

রবিবার মালয়েশিয়ার তেরেঙ্গানু প্রদেশে অবস্থিত আজিল ইমিগ্রেশন ক্যাম্পে থাকা বাংলাদেশী নাগরিকদের সাথে সাক্ষাৎ করেছেন মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো গোলাম সারোয়ার। এসময় হাইকমিশনার ক্যাম্পে থাকা বাংলাদেশীদের সাথে কথা বলেন এবং তাদের মাঝে খাবার বিতরণ করেন । পরে ক্যাম্প কর্মকর্তাদের সাথে এক বৈঠক মিলিত হন।

এই সময় হাইকমিশনার মো গোলাম সারোয়ার বাংলাদেশীদের দ্রুত দেশে প্রেরণ এবং আইনি প্রক্রিয়ায় সম্ভব হলে তাদেরকে মালয়েশিয়াতে পুনরায় কাজে নিযুক্তির জন্য অনুরোধ করেন। ক্যাম্প কমান্ডার বন্দীদের বিষয়ে ক্যাম্পের উদ্যোগ ও কার্যক্রম তুলে ধরে আশ্বাস দিয়েছেন যে, যাদেরকে দেশে ফেরত পাঠানোর আদালতের আদেশ রয়েছে তাদেরকে দ্রুত দেশে ফেরত পাঠানো এবং কাজে নিযুক্ত করার ক্ষেত্রে সম্ভাব্য আইনি প্রক্রিয়ায় সহযোগিতা করার। এসময় হাইকমিশনার উপস্থিত ক্যাম্প কর্মকর্তাদের সকলকে ধন্যবাদ জানান।

এসময় মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের শ্রম কাউন্সেলর ২ মোঃ হেদায়েতুল ইসলাম মন্ডল এবং কমার্শিয়াল কাউন্সেলর মো রাজিবুল আহসান হাইকমিশনারের সাথে ছিলেন ।

উল্লেখ্য উক্ত ক্যাম্পে ৪৮ জন অপেক্ষমান বাংলাদেশিদের মধ্যে ২৩ জন আগামী ৩ ডিসেম্বর দেশে ফেরত যাবেন। অন্যান্যদের দেশে ফেরত প্রেরণ প্রক্রিয়াধীন আছে। অনেকের পাসপোর্ট নং না থাকায় প্রক্রিয়া সম্পন্ন করতে সময় লাগছে বলেও হাইকমিশন সূত্রে জানা যায়।




আরো পড়ুন