1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
মালয়েশিয়ায় বাংলাদেশী ছাত্র-ছাত্রীদের নিয়ে বিএসইউএমের স্টাডি ট্যুর অনুষ্ঠিত হলো রাশিয়ার তেলের ডিপোতে হামলা করলো ইউক্রেন রাশিয়া পারমাণবিক যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে : ভলোদিমির জেলেনস্কি টুঙ্গিপাড়া থেকে ঢাকায় ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীতে বৈশ্বিক খাদ্য সংকটের শঙ্কা থাকলেও বাংলাদেশের খুব ক্ষতি হবে না নির্বাচনকে কেন্দ্র করে ডিসি-এসপিদের সঙ্গে আজ বৈঠকে বসবে ইসি ভিন্ন মতে কথা বলার অধিকার নেই : নুর মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে !




বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত

এস এ সৌরভ
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

কার্যনির্বাহী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সম্প্রতি বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া(বিপিসিএম) এর কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় । পরে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে পরবর্তী কমিটি গঠিত না হওয়া পর্যন্ত তিন সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয় ।

কমিটিতে জহিরুল ইসলাম হিরণকে আহবায়ক,শাহাদাত হোসেন সদস্য সচিব ও আরিফুল ইসলামকে সদস্য করা হয় । ২৭ই নভেম্বর শনিবার স্থানীয় সময় রাত ১০ টায় বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া সাংবাদিকদের মধ্যে আসন্ন নির্বাচনের নানা দিক নিয়ে আহবায়ক কমিটির সঙ্গে ঘন্টা ব্যাপী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

সংগঠনের আহবায়ক জহিরুল ইসলাম হিরণের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম এই ভার্চুয়াল বৈঠকে অচিরেই গ্রহণযোগ্য একটি নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন সম্পন্ন করা হবে বলে আশা ব্যক্ত করেন আহবায়ক কমিটি । পরবর্তী কমিটির সকল পদে কেবল মালয়েশিয়াতে অবস্থানরত সদস্যরাই নির্বাচনে প্রার্থী হতে পারবেন এবং সদ্য বিলুপ্ত হওয়া কমিটিতে থাকা সকল সদস্য ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। এছাড়াও সভায় অংশগ্রহণকারী সকল সদস্যদের মতামতের ভিত্তিতে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যারা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে বলেও সিদ্ধান্ত গৃহীত হয়।

ভার্চুয়াল এ বৈঠকে আরও অংশগ্রহণ করেন আহবায়ক কমিটির সদস্য আরিফুল ইসলাম- কালের কলম, বশির আহম্মেদ ফারুক- শব্দ মিছিল, শাহরিয়ার তারেক- প্রবাসীর দিগন্ত, মোহাম্মদ আলী- বাংলা টিভি, মোঃ মনিরুজ্জামান- ডিবিসি নিউজ,এম এ আবির- দৈনিক তৃতীয় মাত্রা, এস এ সৌরভ- এটিএন বাংলা, মোহাম্মদ মেহেদী হাসান- হাজারিকা প্রতিদিন, মেহেদী হাসান- ঢাকা টাইমস প্রমুখ ।




আরো পড়ুন