1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক পদে জনপ্রিয়তায় এগিয়ে পিংকু - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক পদে জনপ্রিয়তায় এগিয়ে পিংকু

স্টার মেইল, ঢাকা
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

প্রায় তিন বছর ধরে ফরিদপুরের জেলায় বিএনপির কমিটি নেই। ৫ই সেপ্টেম্বর ২০১৯ সালে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ফরিদপুর জেলা বিএনপির কমিটি ভেঙে দেয়া হয়।

কে হচ্ছেন ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক এ প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে তৃণমূলের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও সমাজসেবক মাহাবুবুল হাসান পিংকু এ পদে সবচেয়ে এগিয়ে আছেন। ফরিদপুরের তৃণমূলে নেতা কর্মীদের মাঝে মাহাবুবুল হাসান পিংকুর জনপ্রিয়তা রয়েছে বেশি।

যুবদল নেতা মাহবুবুল হাসান পিংকু ফরিদপুরের রাজনৈতিক অঙ্গনে দীর্ঘদিনের একটি একটি পরিচিত মুখ। শহীদ জিয়ার হাত ধরে শিশু সংগঠন হয়ে তিনি এখন একজন উদীয়মান রাজনীতিবিদ হিসেবে বিএনপিতে সক্রিয় রয়েছেন। জেলা যুবদল ও ছাত্রদল তার সমর্থনে কাজ করছে। দশম সংসদ নির্বাচনের পর উপজেলা নির্বাচনে তিনি ফরিদপুর সদর উপজেলা থেকে লক্ষাধিক ভোট পান। ওই নির্বাচনে তাকে বিশেষ কারচুপির মাধ্যমে পরাজিত করা হয় বলে কর্মী-সমর্থকদের অভিযোগ।

মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু বলেন, তৃণমূলের আকাক্সক্ষার ভিত্তিতে আমাকে ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক করা হলে মহান আল্লাহর রহমতে ফরিদপুরে বিএনপিকে আরও শক্তিশালী দল হিসেবে গড়ে তুলবো। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিসহ বিএনপির প্রতিটি কর্মসূচি ফরিদপুরে কঠোর ভাবে পালন করা হবে।




আরো পড়ুন