1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক পদে জনপ্রিয়তায় এগিয়ে পিংকু

স্টার মেইল, ঢাকা
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

প্রায় তিন বছর ধরে ফরিদপুরের জেলায় বিএনপির কমিটি নেই। ৫ই সেপ্টেম্বর ২০১৯ সালে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ফরিদপুর জেলা বিএনপির কমিটি ভেঙে দেয়া হয়।

কে হচ্ছেন ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক এ প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে তৃণমূলের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও সমাজসেবক মাহাবুবুল হাসান পিংকু এ পদে সবচেয়ে এগিয়ে আছেন। ফরিদপুরের তৃণমূলে নেতা কর্মীদের মাঝে মাহাবুবুল হাসান পিংকুর জনপ্রিয়তা রয়েছে বেশি।

যুবদল নেতা মাহবুবুল হাসান পিংকু ফরিদপুরের রাজনৈতিক অঙ্গনে দীর্ঘদিনের একটি একটি পরিচিত মুখ। শহীদ জিয়ার হাত ধরে শিশু সংগঠন হয়ে তিনি এখন একজন উদীয়মান রাজনীতিবিদ হিসেবে বিএনপিতে সক্রিয় রয়েছেন। জেলা যুবদল ও ছাত্রদল তার সমর্থনে কাজ করছে। দশম সংসদ নির্বাচনের পর উপজেলা নির্বাচনে তিনি ফরিদপুর সদর উপজেলা থেকে লক্ষাধিক ভোট পান। ওই নির্বাচনে তাকে বিশেষ কারচুপির মাধ্যমে পরাজিত করা হয় বলে কর্মী-সমর্থকদের অভিযোগ।

মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু বলেন, তৃণমূলের আকাক্সক্ষার ভিত্তিতে আমাকে ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক করা হলে মহান আল্লাহর রহমতে ফরিদপুরে বিএনপিকে আরও শক্তিশালী দল হিসেবে গড়ে তুলবো। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিসহ বিএনপির প্রতিটি কর্মসূচি ফরিদপুরে কঠোর ভাবে পালন করা হবে।




আরো পড়ুন