1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




রাজবাড়ী জেলার নবাবপুরের নবাব বাদশা আলমগীর

এস এ সৌরভ
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীসহ তিন চেয়ারম্যান প্রার্থীকে বিশাল ব্যবধানে হারিয়ে দাপুটে জয় পেয়েছেন বাদশা আলমগীর। নবাবপুরবাসী যোগ্য প্রার্থী বেছে নিতে একদমই ভুল করেননি। করোনা দুর্যোগে সারাদেশে লকডাউনের মধ্যে কর্মহীন মানুষ এবং দরিদ্র জনগোষ্ঠীকে খাদ্য সহায়তা দেয়ার ক্ষেত্রে যেখানে ছিল অনিয়ম, দুর্নীতির মহোৎসব। বাদশা আলমগীর সেখানে উপাধী পেয়েছেন ”মানবতার ফেরিওয়ালা”। বাবাহীন পরিবারের একমাত্র ভরসা বাদশা আলমগীর মহামারি করোনায় নিজের জীবনের তোয়াক্কা না করে নিজস্ব অর্থায়নে ইউনিয়নের দুর্গম অঞ্চলের অবহেলিত মানুষের পাশে দাড়িয়েছিলেন খাদ্যসহ নগদ অর্থ সহায়তা দিয়ে। ইউনিয়নবাসীর বুঝতে সময় লাগেনি বাদশা আলমগীরই জনগণের আসল বন্ধু।

এদিকে ক্ষমতাসীন দলের মনোনয়ন পাওয়ার তালিকায় এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত মনোনয়ন বঞ্চিত হয়ে নির্বাচন না করার সিদ্ধান্ত নেন। কিন্তু নবাবপুরবাসীর দাবী অগ্রাহ্য করার সামর্থ্যও যে তার নেই। নবাবপুরবাসী একপ্রকার জোড় করেই বাদশা আলগীরকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটের লড়াইয়ে এগিয়ে দেন। জনগণ কথা রেখেছেন বাদশা আলমগীর জয় পেয়েছেন। নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আলতাফ হোসেন মোল্লা বলেন, ৩ প্রার্থীকে বিশাল ব্যবধানে হারিয়ে দাপুটে জয় প্রমাণ করে বাদশা আলমগীরই নবাবপুরের যোগ্য নবাব।

মহামারী করোনায় এলাকাবাসী জেনেছে বাদশা আলমগীর জনগণনের প্রকৃত বন্ধু। নবনির্বাচিত চেয়ারমান বাদশা আলমগীর মুঠোফোনে এ প্রতিবেদককে জানান, নবাবপুরবাসী আমার উপর আস্থা রেখে যে দায়িত্ব আমাকে দিয়েছেন তার জন্য চিরকৃতজ্ঞ। নিজের সর্বোচ্চ দিয়ে সে দায়িত্ব পালন করো। সবার সহযোগীতায় দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গড়ায় প্রত্যয়ে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমাণে কাজ করে যাবো ইনশাআল্লাহ।




আরো পড়ুন