1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




ঝিনাইদহে চা দোকানিকে হাতুড়ি পেটায় ও শ্বাসরোধে হত্যা

স্টার মেইল, ঝিনাইদহ
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

ঝিনাইদহের মহেশপুরে এক চা দোকানিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

তার নাম ইনানুর রহমান (৪৫)। তিনি মহেশপুর উপজেলার বাজিপোতা গ্রামের লুৎফর রহমানের ছেলে।

মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, ইনানুর একজন চা দোকানি। রাতে তিনি মহেশপুর পৌরসভার কুলতলা বাজারের নিজ দোকানে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে কে বা কারা তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও গলায় মাফলার পেঁচিয়ে হত্যা করে। শুক্রবার সকালে স্থানীয় লোকজন তার মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

তিনি আরও জানান, পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যাকারীদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

নিহতের ছেলে বিল্পব হোসেন স্টার মেইলকে জানান, তার বাবা পরের জমি বরগা নিয়ে চাষাবাদ করে এ ব্যাপারে কয়েকজন তাকে বারবার মারতে চায়। আমি বাবাকে বারবার বলি লোকের জমি তোমার আর চাষ করতে হবে না। আজ কয়েকদিন আমার বাবার চোখে ঘুম নেই। তবে তিনি এ সময়ে কারো নাম বলতে চাননি।

গ্রামবাসী মহি উদ্দিন নামের এক ব্যক্তি জানান, ইনানুর বেশ কিছুদিন লিবিয়ায় ছিল। বাড়িতে ফিরে পরের জমি বরগা নিয়ে চাষাবাদ করে ও কুলতলা নামকস্থানে একটি চায়ের দোকান দিয়ে ব্যবসা করে এবং সেখানে রাত যাপন করে। তাকে রাতের যেকোনো সময় আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে আমরা শুনছি। সকালে স্থানীয়দের খবরে মহেশপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 




আরো পড়ুন